• Tuesday, 06 December 2022
বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়

বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়

 
নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ঃ বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মা ও শিশুবিষয়ক বিতর্ক প্রতিযোগিতায়  চ্যাম্পিয়ন হয়েছে  ব্রাহ্মণ বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার  আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়। বির্তক প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন বিদ্যালয়ের  সোনিয়া রহমান,শায়েরী আজমেরী রোদসী ও অদিতি দেব । 
 
গতকাল শুক্রবার বেলা ১১ টায় বাংলাদেশ টেলিভিশন  ভবনে বির্তক প্রতিযোগতায় ঢাকার সাউথ স্কুল এন্ড কলেজ কে হারিয়ে বিজয় হয়েছন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়।বির্তকের ফাইনাল রাউন্ডে নির্ধারিত প্রস্তাব ছিল ‘ আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে। নাসিরনগরআশুতোষ পালট উচ্চ
 
বিদ্যালয়এর বিপক্ষে অংশ নিয়ে চূড়ান্ত পর্বে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ ঢাকাকে হারিয়ে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের দল চ্যাম্পিয়ন হয়েছে।
 ‘ আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে ’ এ বিতার্কিক দলের  শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন  দলনেতা অদিতি দেব । বিতর্কটি উপভোগ করার জন্য এবং বিতার্কিকদের উৎসাহিত করার জন্য বিটিভিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া -১ নাসিরনগর আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম, সহকারি শিক্ষক লিটন চন্দ্র বিশ্বাস,,পলাশ চন্দ্র মজুমদার, মাধুরীলতা দাস।

comment / reply_from