• Tuesday, 31 January 2023
বাজারে কাটা হল তরুণীর স্তন! নাম জানিয়ে মৃত্যু

বাজারে কাটা হল তরুণীর স্তন! নাম জানিয়ে মৃত্যু

 

ভরা বাজারে সকলের চোখের সামনে তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ  যুবকের। ধারালো অস্ত্রের কোপে তরুণীর স্তন কেটে যায়। কাটা হয় তাঁর হাত, পা এবং কানও। পরে হাসপাতালে ওই তরুণীর মৃত্যু হয়েছে,ঘটনাটি ভাগলপুরের। ওই মহিলা শনিবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন। ধারালো অস্ত্র নিয়ে সকলের সামনেই মহিলার উপর হামলে পড়েন  যুবক।

 ঘটনাটি ভারতের  বিহারের ভাগলপুরের। পুলিশ জানায় ওই তরুণী বিবাহিত। তিনি বাজারে নিয়মিত যেতেন। শনিবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন তিনি। সে সময় একটি পাত্রের মধ্যে অস্ত্র লুকিয়ে বাজারে হাজির হন মহম্মদ শাকিল নামে যুবক।

 তরুণীকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজে। চিকিৎসকরা জানিয়েছেন, চিকিৎসা চলাকালীন অতিরিক্ত রক্তক্ষরণে  তাঁর মৃত্যু হয়েছে।মৃত্যুর আগে তরুণী তাঁর ঘাতকের নাম পুলিশকে জানিয়ে গিয়েছেন ।  অভিযুক্ত শাকিলের খোঁজ চলছে।

 তরুণীর স্বামী জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে তাঁর বা তাঁর পরিবারের কোনও শত্রুতা ছিল না। কেন এই নৃশংস হামলা, তা তিনি জানেন না। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত ৫ জনকে আটক করেছে পুলিশ।

comment / reply_from