• Saturday, 10 December 2022
বরগুনা প্রেসক্লাব আয়োজিত প্রতিযোগিতায় ২৭ শিশু পুরস্কৃত

বরগুনা প্রেসক্লাব আয়োজিত প্রতিযোগিতায় ২৭ শিশু পুরস্কৃত

রাব্বি আহমেদ, বরগুনা প্রতিনি: বরগুনা প্রেসক্লাব আয়োজিত মাস ব্যাপী শিশু আনন্দ মেলা-২০২২ এ, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের মধ্য আজ অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বরগুনা পৌরসভা মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি এ্যাড. সঞ্জীব দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরগুনা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মতিয়ার রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল হাফিজের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, শিল্পকলা একাডেমীর সম্পাদক এ্যাড. মনিরুজ্জামান, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য চিত্ত রঞ্জন শীল, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সভাপতি হাফিজুর রহমান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হাওলাদার, রিপোর্টাস ইউনিটের সভাপতি মান্নু, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারি প্রমূখ।

নির্ধারিত ৯ টি বিষয় অর্ধ শতাধিক প্রতিযোগির মধ্যে ২৭ জন বিজয়ী সহ স্বেচ্ছাসেবী সংগঠন "উৎসর্গ এবং সাইন্স সোসাইটিকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। প্রধান অতিথি প্রফেসর ড. মতিয়ার রহমান বলেন, কোভিড-১৯ ফলে শিশুরা যে মানসিক বিপর্যায় পড়ে এই মানসিক বিপর্যায় থেকে স্বাভাবিক অবস্থায় শিশুদের ফিরিয়ে আনতে প্রেসক্লাবের এ আয়োজন প্রশংসনীয়। আগামীতে এধরনের প্রতিযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

comment / reply_from