• Tuesday, 06 December 2022
বগুড়ার মাদক বিরোধী অভিযানে ১৮ (আঠারো) বোতল ফেন্সিডিলসহ  গ্রেফতার ১

বগুড়ার মাদক বিরোধী অভিযানে ১৮ (আঠারো) বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

এম.মুসলিম চৌধুরী,মৌলভীবাজার জেলা প্রতিনিধি : মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী রফিকুল আমিন বোরহান (২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় শাহেদ আলী (৪২) নামের আরেকজন গুরুত্বর আহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাৎক্ষণি ক ট্রাফিক পুলিশের কনস্টেবল অসিত দাস কে ক্লোজ করা হয়েছে। রফিকুল মৌলভীবাজার সদর উপজেলার কুছারমহল এলাকার আব্দুস শহীদ মিয়ার ছেলে। স্থানীয় জানান, বোরহান ও শাহেদ আলী মোটরসাইকেল যুগে শহরে আসছিল তখন জুগিডর এলাকায় ট্রাফিক পুলিশ তাদেরকে সিগন্যাল দেয় তারা মোটরসাইকেল নিয়ে সিগনাল অমান্য করে চলে আসতে চাইলে পুলিশ তাদেরকে ধাওয়া করলে তারা একটি বাসের সাথে

 
ধাক্কালেগে ঘটনাস্থলে বোরহানের মৃত্যু হয় ও গুরুত্বর আহত হয় শাহেদ আলী। বোরহানের মৃত্যু খবরে জানাজানি হলে এলাকার লোকজন মৌলভীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়ক তিন ঘন্টার অবরোধ করে রাখে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার ঘটনাস্থলে পৌচ্ছে স্থানীয় লোকজনের সাথে কথা বলে দোষী ব্যক্তি তাওহীদ কনেস্টেবল অসিত কুমার কে সাময়িকভাবে ক্লোজ করা হয় পরে যান চলাচল স্বাভাবিক হয় এ সড়ক দিয়ে।

comment / reply_from