• Tuesday, 07 February 2023

প্রেমের প্রথম দেখায় প্রিন্স হ্যারি ঘাবড়ে যান!

প্রেমের প্রথম দেখায় প্রিন্স হ্যারি ঘাবড়ে যান!

নেটফ্লিক্স ৮ ডিসেম্বর বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী মেগান মার্কেলকে নিয়ে নির্মিত আলোচিত ‘হ্যারি অ্যান্ড মেগান’ প্রামাণ্যচিত্রের প্রচার শুরু করেছে। একটি পর্বে হ্যারি এবং মেগান লন্ডনে প্রেমে পড়ার পর প্রথম দেখা হওয়া নিয়ে কথা বলেছেন।

এ ট্রেলারে দেখা গেছে, ‘এ নিয়ে সোফায় পাশাপাশি বসে সাক্ষাত্কার দেওয়ার সময় মেগান প্রিন্স হ্যারিকে স্মরণ করিয়ে দিয়ে বলেন, ‘তুমি সেদিন দেরি করেছিলে।’

মেগান মার্কেল বলেন, ‘হ্যারি তার মন প্রায় বিগড়ে দিচ্ছিলেন, কারণ মেয়েদের ‘আধ ঘণ্টা অপেক্ষা করিয়ে রাখার মতো হামবড়াইঅলা’ কোন ছেলের সাথে প্রেম করতে চাইতেন না তিনি।

তবে, প্রিন্স হ্যারি ক্যামেরার সামনে বলেন, তিনি জায়গায় পৌঁছে মেগান মার্কেলকে বলেছিলেন, যানজটে আটকা পড়ার কথা। আর হ্যারি স্বীকার করেন, ‘তিনি আতঙ্কিত ছিলেন। ‘আমি ভয় পেয়েছিলাম। ঘামছিলাম।’

প্রামাণ্যচিত্রে হ্যারিকে বলতে দেখা গেছে, তিনি গরমে ঘেমে নেয়ে লাল হয়ে বিধ্বস্ত অবস্থায় মেগান মার্কেলের সামনে হাজির হয়েছিলেন।

অন্যদিকে, মেগান মার্কেল জানিয়েছেন, ‘হ্যারি আসার পরে তিনিও বুঝতে পেরেছিলেন, সত্যিই দেরি হওয়ার জন্য বিব্রত প্রিন্স।’

এ সিরিজটি ছয় পর্বের। প্রথম তিনটিবৃহস্পতিবার (৮ ডিসেম্বর) থেকে দেখা যাচ্ছে । আর শেষ তিনটি পর্ব সম্বলিত দ্বিতীয় অংশটি প্রদর্শিত হবে আগামী ১৫ ডিসেম্বর থেকে।

ডিউক আর ডাচেস অব সাসেক্স হ্যারি এবং মেগান কোন পরিস্থিতিতে যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসের রাজকীয় দায়িত্ব থেকে সরে এসেছিলেন এ সিরিজ তার ভেতরের খবর প্রকাশ করবে বলে মনে করা হচ্ছে। এ কারণেই এ নিয়ে এত আলোচনা।

সিরিজের প্রথম দিকের প্রচারিত ট্রেলারে ‘মেগানের বিরুদ্ধে যুদ্ধের’ ইঙ্গিত দেওয়া হয়েছে। এতে ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারি বলেছেন, একটি ‘নোংরা খেলার’ অংশ হিসেবে প্রাসাদে কাহিনী ফাঁস এবং সাজানো গল্প তৈরি করা হয়েছিলো।

তবে, বাকিংহাম প্যালেস এ দাবির প্রতিক্রিয়া জানায়নি।

বাকিংহাম প্যালেসসহ বিভিন্ন মহল থেকে এ সিরিজের কাহিনির ওপর নিবিড়ভাবে নজর রাখা হবে বলে মনে করা হচ্ছে।

এ সিরিজটিতে প্রাসাদ জীবনের ‘বদ্ধ দরজার পেছনের’ ছবি তুলে ধরার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। প্রিন্স হ্যারি ‘এই প্রতিষ্ঠানে (প্রাসাদ) বিয়ে হয়ে আসা নারীদের বেদনা এবং যন্ত্রণা’ সম্পর্কে কথা বলেছেন। দৃশ্যত যে, তিনি তার স্ত্রী মেগান ও প্রয়াত মা প্রিন্সেস অব ওয়েলস ডায়ানার কথা বোঝাতে চেয়েছেন। -সূত্র: এনডিটিভি,বিবিসি

comment / reply_from