• Saturday, 10 December 2022
প্রধানমন্ত্রীর হাতে নিজের লেখা ‘বিশ্বে বিরল অনন্য শেখ হাসিনা’ বইটি তুলে দিলেন এমপি রবি

প্রধানমন্ত্রীর হাতে নিজের লেখা ‘বিশ্বে বিরল অনন্য শেখ হাসিনা’ বইটি তুলে দিলেন এমপি রবি

অনলাইন ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ‘বিশ্বে বিরল অনন্য শেখ হাসিনা’ বইটি তুলে দিয়েছেন লেখক সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

বুধবার (২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বইটি তুলে দেন রবি। প্রধানমন্ত্রী বই খুলে দেখেন ও আলোচনা করেন। এসময় তিনি বিভিন্ন বিষয়ে কথা বলেন। সাতক্ষীরাসহ দক্ষিণ-পশ্চিম উপকূলীয় অঞ্চলের সার্বিক বিষয়ে খবর নেন প্রধানমন্ত্রী।

 

বিজ্ঞপ্তিতে আরও বরা হয়, বঞ্চিত ওই অঞ্চলের উন্নয়নে বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন প্রকল্প গ্রহণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সাতক্ষীরা-২ আসন থেকে নির্বাচিত সরকার দলীয় সংসদ সদস্য রবিকে। তিনি এলাকার বেশকিছু প্রকল্পের বিষয়ে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

 

গত ১৭ সেপ্টেম্বর জাতীয় সংসদ ভবনের এলডি হলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ‘বিশ্বে বিরল অনন্য শেখ হাসিনা’ বইটির মোড়ক উন্মোচন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশ্বের অন্যান্য দেশের পাঠকদের কথা বিবেচনায় নিয়ে বইটি একই মলাটে বাংলা ও ইংরেজি দুটি ভাষায় প্রকাশিত হয়েছে।

 

বইটি সম্পর্কে লেখক মীর মোস্তাক আহমেদ রবি বলেন, একটি সুন্দর সমাজ ও সমৃদ্ধ দেশ গঠনে নেতৃত্বের বিশেষ গুণাবলি লাগে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রজন্মের জন্য বিরল নেতৃত্ব হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। বইটিতে প্রধানমন্ত্রীর বাল্যকাল থেকে অদ্যাবধি জীবনের বিভিন্ন পর্যায়গুলো সন্নিবেশিত হয়েছে।

comment / reply_from