• Saturday, 10 December 2022

পর্যাপ্ত খাদ্য মজুদ আছে, দুর্ভিক্ষ হবে না: খাদ্যমন্ত্রী

পর্যাপ্ত খাদ্য মজুদ আছে, দুর্ভিক্ষ হবে না: খাদ্যমন্ত্রী

‘করোনাকালে দেশে খাদ্যাভাবে কোনো মানুষের মৃত্যু হয়নি। বর্তমানেও পর্যাপ্ত খাদ্যশস্য মজুদ আছে, তাই দেশে দুর্ভিক্ষ হবে না’ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

আজ ৫ নভেম্বর শনিবার নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৮ নম্বর বাহাদুরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘১৯৪৭ থেকে ১৯৭১ সাল পর্যন্ত এ দেশের মানুষ শুধু বঞ্চনা পেয়েছে।শেখ মুজিবুর রহমান বঞ্চিত এ জাতিকে স্বাধীনতা দিয়েছেন। ধ্বংসপ্রায় দেশকে তিনি পুনর্গঠন করার কাজ শুরু করেছিলেন। তখনই তাকে সপরিবারে হত্যা করে স্বাধীনতাবিরোধী ঘাতক চক্র। সেই ঘাতকদের সঙ্গে বিএনপির সখ্য। বঙ্গবন্ধুর ঘাতকদের বিএনপি বারবার পুরস্কৃত করেছে বলেও উল্লেখ করেন তিনি।’

বাহাদুরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসনারা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন: নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ আহমেদ ও সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান রাসেল এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামুনুর রশিদ মামুন।

নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম সম্মেলন উদ্বোধন করেন । এতে, প্রধান বক্তা ছিলেন নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন।

comment / reply_from