• Tuesday, 06 December 2022
নোয়াখালীর চাটখিলে বিএনপির মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিলে বিএনপির মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত

ম.ব.হোসাইন নাঈম,নোয়াখালী,প্রতিনিধি :নোয়াখালীর চাটখিল উপজেলায় মোহাম্মদপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল বিএনপির উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার ৫নভেম্বর বিকেলে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের শোল্লা গ্রামে চেয়ারম্যানের বাড়ীর মাঠে মোহাম্মদপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল বিএনপির সাবেক সভাপতি নুরুন্নবীর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র নেতা ও মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু ছায়েদ চৌধুরী।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট আবু হানিফ, সদস্য সচিব শাহজাহান রানা, যুগ্ম আহ্বায়ক আলা উদ্দিন ভূঁইয়া, শাহজাহান খান সাজু, ইমাম হোসেন টিপু, মিজানুর রহমান, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হোসেন পিন্টু, উপজেলা বিএনপির সদস্য নূরুল হুদা পিন্টু, আনিছ আহমেদ ভেন্ডার, ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবির নাজমুল।
 
আরো বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন ফিরোজ, ইমরান হোসেন কিরণ, ইউনিয়ন যুবদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বপন, ছাত্রদলের ইঞ্জিনিয়ার ফারুক হোসেন, শাহাদাত হোসেন মুরাদ, কলেজ ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সোহাগ, আলিয়া মাদ্রাসা ছাত্রদলের সদস্য সচিব রিয়াজ খন্দকার, তৌহিদুল ইসলাম শাওন, 
 
বক্তারা বলেন তৃনমুল বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে থেকে ত্যাগি কর্মী বান্ধব নিবেদিত প্রাণ তাদের কে নিয়েই ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হবে। উপজেলার মধ্যে সবচেয়ে এতো সুন্দর ভাবে মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা আয়োজক কমিটি ও মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের কে আন্তরিক শুভেচ্ছা জানানো হয়। 

comment / reply_from