• Tuesday, 06 December 2022
নেত্রকোণা জেলা জাতীয় শ্রমিক লীগের  সাধারণ সম্পাদক পদ প্রার্থী

নেত্রকোণা জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী

রাকিবুল ইসলাম লিমন,বিশেষ প্রতিনিধি , নেত্রকোণা ঃ 
জাতীয় শ্রমিক লীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে সুদৃঢ় এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় শ্রমিকদেরকে ঐক্যবদ্ধ করে ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী এবং সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে নেত্রকোণা জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হতে চান মোঃ কামরুল ইসলাম।
 
জাতীয় সম্মেলনকে সামনে রেখে ঝিমিয়ে পড়া দলকে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে দেশ ব্যাপী আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনগুলোর ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামীতে নেত্রকোণা জেলা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।
 
উক্ত সম্মেলনে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ নেত্রকোণা জেলা শাখার সভাপতি মোঃ কামরুল ইসলাম সাধারণ সম্পাদক পদ প্রার্থী হয়েছেন। তিনি সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিনের প্রচেষ্টায় নেত্রকোণা জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগকে বঙ্গবন্ধুর আদর্শে সু-সংগঠিত করেছি। আমার পিতা আবুল হোসেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ নেত্রকোণা শাখার
চার বারের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিএনপির আমলে বিদ্যুৎ অফিসে এসে গ্রাহকরা ব্যাপক হয়রানীর শিকার হতো। বর্তমান সরকারের আমলে আমি জাতীয় বিদ্যুৎ
 
শ্রমিক লীগ নেত্রকোণা শাখার সভাপতির দায়িত্ব পালন কালীন সময়ে গ্রাহকরা সহজেই সব ধরনের সেবা পাচ্ছে। ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই প্রকল্প বাস্তবায়নে আমি শ্রমিকদের নিয়ে নিরলসভাবে কাজ করেছি। তাই আসন্ন নেত্রকোণা জেলা জাতীয় শ্রমিক লীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদ প্রার্থী হয়েছি। আমি শ্রমিক নেতাকর্মীসহ সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

comment / reply_from