• Saturday, 10 December 2022
নান্দাইলে ৩০ কেজি গাঁজা ও ট্রাকসহ র‍্যাবের হাতে আটক ২

নান্দাইলে ৩০ কেজি গাঁজা ও ট্রাকসহ র‍্যাবের হাতে আটক ২

মো. আমিনুল ইসলাম আশিক নান্দাইল (ময়মনসিংহ)প্রতিনিধিঃ নান্দাইলে ৩০ কেজি গাঁজা, মাহিন্দ্র ট্রাকসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। শনিবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বেলালাবাদ দত্তপুর এমএন ফিলিং স্টেশন থেকে র‌্যাব-১৪ এর একটি দল অভিযান পরিচালনা করে আটক করে৷ আটককৃতরা হলেন - ব্রাহ্মবাড়িয়া জেলার কসবা উপজেলার মজলিশপুর গ্রামের সূর্যমোহন দেবনাথের পুত্র মহাদেব দেবনাথ (২২), জেটুয়ামুরাবাগানবাড়ির কদ্দুস মিয়ার পুত্র মো. আজাদ মিয়া (৪০)। 
 
 
আটকের পর  তাদের কাছে  ৩০ কেজি মাদকদ্রব্য শুকনা গাঁজাসহ একটি মাহিন্দ্র ট্রাক, দুটি নোকিয়া বাটন মোবাইল সেট, দুটি সিম কার্ড সহ নগদ ১৩০০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য গাঁজা বেচাকেনার সাথে সম্পৃক্ত রয়েছে। সেই সাথে যুব সমাজকে ধ্বংস করে আসছে বলে জানান। 
 
 
রবিবার (৬ নভেম্বর) নান্দাইল মডেল থানায় আটককৃতদের মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করেছে ৷ ময়মনসিংহ র‍্যাব-১৪ কোম্পানি অধিনায়ক আখের মুহাম্মদ জয় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

comment / reply_from