• Saturday, 10 December 2022
নান্দাইলের প্রবীন সাংবাদিক ফজলুল হক ভূঁইয়ার মৃত্যু

নান্দাইলের প্রবীন সাংবাদিক ফজলুল হক ভূঁইয়ার মৃত্যু

 নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি: নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি, দৈনিক নয়াদিগন্ত পত্রিকার নান্দাইল প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মো.ফজলুল হক ভূঁইয়া (৫৮) মারা গেছেন।

বুধবার (২রা নভেম্বর) রাত পৌনে ৯ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নান্দাইল নতুন বাজার প্রেসক্লাবের সামনে লুঠিয়ে পড়েন। আহত অবস্থায় উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয় ৷( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না- ইলাহির রাজেউন)।

মো.ফজলুল হক ভূঁইয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামের একজন স্থায়ী বাসিন্দা। তিনি একাধারে ৩৮ বছর সৎ, নিষ্ঠা ও সাহসিকতার সাথে সাংবাদিকতা করেছেন। তিনি নান্দাইল প্রেসক্লাবের ৩ বারের সাবেক সভাপতি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সদস্য সহ অসংখ্য সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন।


বৃহস্পতিবার (৩রা নভেম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটে উপজেলার ধুরুয়া ডিএস দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে সমাধিস্থ করা হয়।

মৃত্যুকালে ফজলুল হক ভূঁইয়া স্ত্রী, এক মেয়ে, তিন ছেলে, আত্নীয়-স্বজন সহ অসংখ্য সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। উনার মৃত্যুতে নান্দাইল উপজেলার সাংবাদিক সমাজ,রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

comment / reply_from