• Saturday, 10 December 2022
নাচোলে জেল হত্যা দিবস পালিত

নাচোলে জেল হত্যা দিবস পালিত

মোঃ ফারুক হোসেন ডন, নাচোল(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা আ’লীগ ও পৌর আ’লীগের উদ্যোগে জাতীয় চার নেতার স্মরনে জেল হত্যা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল ১০টায় নাচোল মধ্যবাজারে উপজেলা আ‘লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান শেষে একটি বর্নাঢ্য র‌্যালি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যলয়ে এসে আলোচনাসভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সুধেন চন্দ্র বর্মনের সভাপতিত্বে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভায় বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নাচোল যুব মহিলা লীগৈর সভানেত্রী জান্নাতুন নাঈম মুন্নি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক মশিউর রহমান বাবু, উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস,নাচোল ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান, নেজামপুর ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা কাবুল হোসেন সহ অঙ্গ সংগঠনের দলীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা যুবলীগৈর সাবেক সহ-সভাপতি কাবুল হোসেন। আলোচনাসভা শেষে জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

comment / reply_from