• Saturday, 10 December 2022
নবাবগঞ্জে  ৯২৮ পিস নেশা জাতীয় মাদক দ্রব্যসহ ৫ জন আটক

নবাবগঞ্জে ৯২৮ পিস নেশা জাতীয় মাদক দ্রব্যসহ ৫ জন আটক

হাসিম উদ্দিন নবাবঞ্জ,দিনাজপুর ঃ দিনাজপুরের নবাব গঞ্জে ৯২৮ পিস নেশা জাতীয় মাদক দ্রব্য ট্যাপেন ডাউল ট্যাবলেটসহ ৩ জনমাদক সেবন করায় ২জন সহ ৫ জনকে আটক করেছে থানাপুলিশ।


গত ৬ নভেম্বর সন্ধ্যায় নবাবগঞ্জ থানার অফি সারইনচার্জ ফেরদৌসওয়াহিদের নির্দেশক্রমে থানারন সবিভিন্ন এলাকায় মাদকদ্রব্যউদ্ধারঅভিযান চলাকালে ৯২৮ পিস নেশা জাতীয় মাদক দ্রব্যটাপেন্টাডল ট্যাবলেটসহ ৩জন ও মাদক সেবন করা অবস্থায় ২জন মোট ৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার কৃতরা হলেন উপজেলার
মনিরাম পুরগ্রামের মৃত মালেবর রহমানের ছেলে মোঃতাহেরুল ইসলাম(৩৬) খোসলাম পুরগ্রামের শ্রী বদরিয়া চন্দ্র এর েেছলেশ্রী উজ্জল চন্দ্র(৩০) ইসলামপুরগ্রামেরমৃতরাম চন্দ্র এর ছেলেশ্রীচিত্তরঞ্জন ঘোষকে(৩৭)মনিরামপুরগ্রামের হোসেনআলীর ছেলে মোঃমাহামুদুলহাসান @ পলাশ(২৫) ও দাউদপুর বাজারে মৃত মোকছেদুলহকএর ছেলে মোঃমাফুজুলহক (২৯)।


পুলিশ সূত্রে জানা গেছে নেশাজাতীয়মাদক দ্রব্যটাপেন্টাডল ট্যাবলেট নিজ হেফাজতে রেখে ক্রয় বিক্রয়ের অপরাধে মোঃতাহেরুল ইসলাম,শ্রী উজ্জল চন্দ্র ও শ্রী চিত্তরঞ্জন ঘোষকে ও মাদক সেবন করার অপরাধে মোঃমাহামুদুল হাসান মোঃমাফুজুলহকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

comment / reply_from