• Saturday, 10 December 2022
দেবহাটায় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

দেবহাটায় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার দেবহাটায় একটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ ইউনুস আলী মোড়ল (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দেবহাটা থানা পুলিশ। বৃহষ্পতিবার ভোরে দেবহাটার জেলিয়াপাড়া ইটভাটা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইউনুস আলী নোড়ারচক পূর্বপাড়া গ্রামের ইয়াদ আলী মোড়লের ছেলে।

দেবহাটা থানার এসআই শোভন দাস, এসআই শরিফুল ইসলাম, এএসআই শামীম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করে। এঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৪। গেল এক বছর ধরে দেবহাটার খলিশাখালিতে ভূমিদস্যুতা, অস্ত্রবাজি, মাদক কারবার, মৎস্যঘের লুট সহ নানা অপকর্ম চালিয়ে আসছে সংঘবদ্ধ একটি সন্ত্রাসী বাহিনী, ইউনুস ওই বাহিনীরই সক্রিয় সদস্য বলে জানান দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সহিংস কর্মকান্ড ঘটিয়ে খলিশাখালিকে ফের অস্থিতিশীল করে তোলার ছক কষে আসছিল ভূমিদস্যুরা। ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে ওই ভূমিদস্যু বাহিনীর অন্যতম সদস্য ইউনুসকে গ্রেফতার করে।
অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউনুস গ্রেফতার হলেও, পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে সেখান থেকে পালিয়ে যায় তার অপকর্মের সহযোগীরা।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, অস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে দেবহাটা থানায় মামলা দায়ের হয়েছে।

comment / reply_from