• Tuesday, 07 February 2023
তিন জনের কথা ভেবেছেন,মেসি

তিন জনের কথা ভেবেছেন,মেসি

ডেস্ক রিপোর্ট.
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নকআউট পর্বের প্রথম ম্যাচে দর্শকদের আবেগ, সমর্থন দেখে উচ্ছ্বসিত লিয়োনেল মেসি। যদিও পেশাদার ফুটবল জীবনের ১০০০তম ম্যাচ খেলার সময় শুধু তিন জনের কথা ভেবেছেন মেসি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত বিশেষ তিন জন ছিলেন তাঁর ভাবনায়।


শনিবার রাতে মেসির খেলা মুগ্ধ করেছে ভক্তদের। তাঁর গোল অন্য মাত্রা দিয়েছে। ৩৫ মিনিটের মাথায় গোল করেন মেসি। সেই সময় গ্যালারিতে তাঁর স্ত্রী এবং পরিবারের বাকিরা আনন্দে লাফাতে থাকেন। চিৎকার করতে থাকেন মেসি এবং আর্জেন্টিনার জন্য। ম্যাচ শেষে মেসিকে সেই ভিডিয়ো দেখানো হয়। পরিবারের সেই উচ্ছ্বাস দেখে মেসির মুখেও দেখা যায় চওড়া হাসি। নিজের ১০০০তম ম্যাচে গোল করলেন মেসি। দলও জিতল। সেই সঙ্গে পরিবারের আনন্দ দেখে খুশি মেসিও। উল্লেখ্য, এ বারের বিশ্বকাপে মেসি যে জুতো পরে খেলছেন, তাতেও লেখা রয়েছে তাঁর স্ত্রী এবং তিন ছেলের নাম।


মেসি আগেই জানিয়েছেন, কাতারই তাঁর ফুটবল জীবনের শেষ বিশ্বকাপ। অধরা বিশ্বকাপ এ বার দেশে নিয়ে যেতে মরিয়া মেসি। সৌদি আরবের কাছে প্রথম ম্যাচে অপ্রত্যাশিত ভাবে হেরে অভিযান করেছে আর্জেন্টিনা। তার পর দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছেন মেসিরা। গ্রুপের সেরা দল হিসাবেই উঠেছেন দ্বিতীয় রাউন্ডে। নক আউট পর্বের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে প্রতিযোগিতার শেষ আটেও জায়গা করে নিয়েছে তারা।

 

comment / reply_from