• Tuesday, 06 December 2022
ঝালকাঠি পেট্রল পাম্প মোড়ে অগ্নিকান্ডে দুটি দোকান সম্পূর্ন ও ১টি আংশিক ভষ্মিভূত

ঝালকাঠি পেট্রল পাম্প মোড়ে অগ্নিকান্ডে দুটি দোকান সম্পূর্ন ও ১টি আংশিক ভষ্মিভূত

ঝালকাঠি বিশেষ প্রতিনিধি: : ঝালকাঠি শহরের পেট্রল পাম্প মোড়ে এক অগ্নিকান্ডে দুটি দোকান সম্পূর্ন ও ১টি আংশিক ভষ্মিভূত হয়েছে। রবিবার বেলা ১টায় সংগটিত অগ্নি দূর্গঘটনায় প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মেহেদী হাসান প্রাথমিক ভাবে জানিয়েছে। খবর পেয়ে প্রায় ৪৫মিনিট পর অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে পৌছে ও আধাঘন্টার বেশী সময় প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নি দূর্গঘটনায় মেহেদী ষ্টোর মালিক মেহেদী হাসান ও জামাল হোটেলের মালিক জামাল হোসেন জানায়, দুপুর দেড়টার দিকে মেহেদী তার দোকানে ভাগ্নেকে বসিয়ে বাসায় খেতে যায় ও  জামাল হোসেন দোকানদারী করছিল। হঠাৎ দোকানের পেছনের দিকের বৈদ্যতিক তার থেকে আগুন দ্রুতো পুরো দোকানে ছড়িয়ে পরলে আতংকে তারা দোকান থেকে বেড়িয়ে যায়। এতে মেহেদী ষ্টোর, জামাল হোটেল সম্পূর্ন ও  পার্শবর্তী সকাল সন্ধ্যা হোটেল আংশিক ভষ্মিভূত হয়। আগুন ছড়িয়ে পরলে আশেপাশের দোকান-পাটের লোকজন নিরাপদ দূরত্বে সরে দাড়ালে সকাল সন্ধ্যা ষ্টোর নামে একটি কোনের ক্যাস থেকে নগদ সাড়ে ৮হাজার টাকা ও ৬হাজার
টাকার বিভিন্ন ব্রান্ডের সিগারেট লুটে নেয় বলে দোকান মালিক জানায়।

   তবে ঝালকাঠী ফায়ার সার্ভিসের ষ্টেশন ষ্টেশন অফিসার সফিকুল ইসলাম জানায়, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার বলেন, আমারা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। খাবার হোটেলটির চুলার আগুন থেকে আগ্নি কান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিক ধারণা করে তিনি বলেন, ক্ষয়ক্ষতির হিসেব নিরুপন করা হচ্ছে।
 
 
 

comment / reply_from