• Tuesday, 07 February 2023
জেগে  উঠেছে ফুটবল। ধর্মপাশায় আর্জেন্টিনার পতাকার রং সেতু রঙ্গায়িত

জেগে উঠেছে ফুটবল। ধর্মপাশায় আর্জেন্টিনার পতাকার রং সেতু রঙ্গায়িত

নুর রহামন তুষার ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জে ধর্মপাশয়  উপজেলার সেলবরষ ইউনিয়ন এবং পাইকুরাটি ইউনিয়ন সংযুক্ত  এক সেতুর রঙ করা হয়েছে আর্জেন্টিনার পতাকার রংয়ে। কাতার বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে, তাই সেতুটিকে নিয়ে ওই এলাকায় মেতে উঠেছেন আর্জেন্টিনা সমর্থকরা।
 
স্থানীয়রা জানায়, বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে সেলবরষ  ইউনিয়নের উওর বীর গ্রাম - বাদশাগঞ্জ বাজার  সংযোগ সেতুটি সাজানো হয়েছে আর্জেন্টিনার পতাকার আদলে। স্থানীয় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর ও আর্জেন্টিনা দলের সমর্থকরা সেতুটি আকাশি-সাদা রংয়ে সাজিয়ে বিভিন্ন রঙের বাতিতে আলোকসজ্জা করেছে।
 
এ ব্যাপারে সেলবরষ ইউনিয়নের উওর বীর গ্রামের বাসিন্দা ও বাদশাগঞ্জ  আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর সমন্বয়কারী রাজন আহমেদ বলেন, সেতুর রঙকরণ ও আলোকসজ্জার ডিজাইনার হিসেবে আমি আনন্দিত। আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী উদ্যোগে সব সদস্য ব্যক্তিগতভাবে চাঁদা তুলে এমন আয়োজন করেছি। এ ছাড়া খেলা চলাকালে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
 
আর্জেন্টিনা সমর্থক ও বাদশাগঞ্জ  আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর  সভাপতি আবু দারদা বাঁধন  বলেন, আমরা সেলবরষ ইউনিয়নের যুব সমাজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। আমাদের অধিকাংশ সদস্য আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষ্যে সেতুটি আর্জেন্টিনার পতাকার আদলে সাজিয়েছি। রঙিন বাতি দিয়ে আলোকসজ্জা করা হয়েছে। সবমিলিয়ে এতে খরচ হয়েছে প্রায় ৩০ হাজার টাকা। ৩ জন লোক কাজ করেছেন টানা কয়েক দিন। এটা আমাদের একটা আবেগ, আনন্দ ও ভালোবাসা। বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা উত্তাপ ছড়িয়ে দিতেই এমন আয়োজন।
 
এ বিষয়ে সেলবরষ  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম ফরিদ খোকা  বলেন, আমার ইউনিয়নের উওর বীর গ্রাম- বাদশাগঞ্জ বাজার  সংযোগ সেতুটি আকাশি-সাদা রঙে আর্জেন্টিনা পতাকার আদলে সাজিয়েছে স্থানীয় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী আর্জেন্টিনা দলের সমর্থকরা।এতে আমি সত্যিই আমি আনন্দিত। এবং জয় হোক ফুটবলের। 

comment / reply_from