• Saturday, 10 December 2022
জাতির জনকের প্রতিকৃতিতে ধামরাই ছাত্রলীগের নবগঠিত কমিটির শ্রদ্ধার্ঘ্য অর্পণ

জাতির জনকের প্রতিকৃতিতে ধামরাই ছাত্রলীগের নবগঠিত কমিটির শ্রদ্ধার্ঘ্য অর্পণ

 
রনজিত কুমার পাল (বাবু) ধামরাই(ঢাকা) প্রতিনিধি-
 
নবনির্বাচিত ধামরাই উপজেলা, ধামরাই সরকারি কলেজ এবং ধামরাই পৌর শাখার  ছাত্রলীগের নেতৃবৃন্দ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেছে।
 
সোমবার (৭ নভেম্বর) বেলা ১২টার দিকে ধামরাই পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে স্হাপিত  জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নবগঠিত ছাত্রলীগের ধামরাই   উপজেলা শাখা,ধামরাই সরকারি কলেজ শাখা ও ধামরাই পৌর শাখা কমিটির সদস্যরা। 
 
দীর্ঘ দুই যুগ পর ধামরাই উপজেলা,পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি,ধামরাই গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয়,বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইদুল ইসলাম,সাধারণ সম্পাদক মনিরুল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ধামরাই উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা  নবগঠিত ছাত্রলীগের কমিটির নেতা কর্মীরা।
 
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য,   ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি 
আলহাজ্ব বেনজীর আহমেদ, ধামরাই পৌরসভার মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব  গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ , ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু এবং নবনির্বাচিত ধামরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি জামিল হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব রহমান।
 
এছাড়া আরো উপস্থিত ছিলেন ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম পিয়াস, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম শুভ, 
ধামরাই পৌর শাখা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ রাজন, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ইমরান প্রমূখ ।
 
উল্লেখ্য- ১৯৯৮ সালে সর্বশেষ সুব্রত পালকে সভাপতি ও আনোয়ার জাহিদকে সাধারণ সম্পাদক করে ধামরাই উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। ২০০০ সালে সেই কমিটির মেয়াদ শেষ হলেও তারা ২০০১ সালের জানুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করেন। এরপর ২০১২ এবং ২০১৯ সালে দুটি আহবায়ক কমিটি গঠন করা হলেও কোনোটিই শেষ পর্যন্ত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় নাই। প্রায় দুই যুগ পর গত শুক্রবার (৪ নভেম্বর) ধামরাই উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটি ঘোষণায়  ছাত্রলীগের নেতাকর্মীরা উজ্জীবিত। 

comment / reply_from