• Saturday, 10 December 2022

জনপ্রিয় গায়ক অ্যারন কার্টার মারা গেছেন

জনপ্রিয় গায়ক অ্যারন কার্টার মারা গেছেন

মাত্র ৩৪ বছর বয়সে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় গায়ক এবং র‌্যাপার অ্যারন কার্টার মারা গেছেন। তিনি অ্যারন ব্যাকস্ট্রিট বয়েজের নিক কার্টারের ছোট ভাই।

গত শনিবার ক্যালিফোর্নিয়ার ল্যাঙ্কাস্টারে বাড়ির বাথরুমে কার্টারের মৃতদেহ পাওয়া যায়। তবে, কিভাবে এই গায়কের মৃত্যু হয়েছে এখনো জানা যায়নি। প্রাথমিক অনুমান যে, আত্মহত্যা করেছেন অ্যারন বলে জানা গেছে।

তার র‌্যাপ দলের সদস্যরা বলছে ‘এটি সত্যিই একটি খারাপ সময়। কী ঘটেছে এবং কী কারণে ঘটেছে তা খুঁজে বের করার চেষ্টা করছি আমরা। আমরাও সকলের মতোই বিচলিত।’

লস অ্যাঞ্জেলেস কাউন্টি পুলিশ খবর পেয়ে, স্থানীয় সময় প্রায় রাত ১১টায় ঘটনাস্থলে পৌঁছায়। তিনি আমেরিকার যুবসমাজে উন্মাদনা ছড়িয়েছিলেন ।
গায়ক অ্যারনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বহু তারকা। এতে, মুষড়ে পড়েছেন সতীর্থরাও।

জনপ্রিয় গায়ক কার্টারের সফল একক ক্যারিয়ারও ছিল। গত নব্বইয়ের দশকের শেষের দিকে তার চারটি অ্যালবামের লাখ লাখ কপি বিক্রি হয়েছিল; যার মধ্যে প্রথম অ্যালবামটি প্রকাশের সময় তার বয়স মাত্র ৯ বছর ছিল।

তার দ্বিতীয় অ্যালবাম অ্যারনস পার্টি (কাম গেট ইট) ২০০০ সালে মুক্তি পায় ও ব্যাপক শ্রোতাপ্রিয়তা অর্জন করে। এতে, আই ওয়ান্ট ক্যান্ডি, অ্যারনস পার্টি (কাম গেট ইট) এবং দ্যাটস হাউ আই বিট শাকের গানগুলো ছিল বিশেষ বৈশিষ্ট্যযুক্ত। তিনি ব্যাকস্ট্রিট বয়েজ-এর কিছু গান ও ব্রিটনি স্পিয়ার্সের ‘আই ডিড ইট অ্যাগেইন ট্যুর’ গানটি কাভার করেছিলেন।

গত ২০২১ সালে জন্মগ্রহণ করে কার্টারের ছেলে প্রিন্স। কার্টারের মৃত্যুর পরে তাঁর বাগদত্তা প্রেমিকা মেলানি মার্টিন বলেন, ‘বিশ্বাস করতে পারছি না। আমরা এখনও সামলে উঠতে পারিনি। কী ভাবে ঘটল জানি না। আপনারা সবাই প্রার্থনা করুন।’

comment / reply_from