• Saturday, 10 December 2022
চৌদ্দগ্রামে মাদকসহ ইউপি সদস্য আটক

চৌদ্দগ্রামে মাদকসহ ইউপি সদস্য আটক

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকসহ আরিফুর রহমান খোকন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃত আরিফ উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার ও একই ইউনিয়নের গাংরা গ্রামের আবদুল মালেকের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের সামনে একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে চটের বস্তার ভেতর

সংরক্ষিত থাকা ৮৭ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশী মদ ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত মোটরসাইকেলটিসহ খোকন ও রাসেল নামে দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকালে ফেনী মডেল থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

রোববার দুপুরে র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের ডিএডি কফিল উদ্দিন তথ্যটি নিশ্চিত করে জানান, ‘র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মো: রাসেল দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনী ও চট্টগ্রামসহ পাশ^বর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয়ের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে’।

comment / reply_from