• Saturday, 10 December 2022

চৌকস পুলিশ অফিসার হয়ে এবার আসছেন শাকিব

চৌকস পুলিশ অফিসার হয়ে এবার আসছেন শাকিব

পুলিশ অফিসার ‘শের খান’ হয়ে এবার আসছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। পুলিশ থ্রিলার ঘরানার এই সিনেমা নির্মাণ করছেন ‘মিশন এক্সট্রিম’ পরিচালক সানী সানোয়ার। আগেই জানা গিয়েছিল ছবির এ বিষয়ে, তবে গত বৃহস্পতিবার রাতে বিষয়টি মান্যতা পেল। ক’দিন আগেই শোনা গিয়েছিল শাকিবের নায়িকা পাওয়া যাচ্ছিল না।

অবশ্য, সেটা রায়হান রাফির নির্মিত হতে যাওয়া একটি সিনেমার ক্ষেত্রে গুঞ্জন ছড়িয়েছিল। সানী সানোয়ারের হাতে নির্মিত হতে যাওয়া এ সিনেমার নায়িকাও চূড়ান্ত হয়নি। এ সিনেমায় কে শাকিবের নায়িকা হচ্ছেন?

আজ শুক্রবার সকালে গণমাধ্যেমকে সানী সানোয়ার বললেন, ‘আমরা শুরু করেছি লাইন আপ সাজানো। কিন্তু এখন পর্যন্ত সকল অভিনয়শিল্পী চূড়ান্ত করা হয়নি। আর যেহেতু শাকিব খান একজন চৌকস অফিসারের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন, তার সঙ্গে মানানসই একটি চরিত্র রয়েছে। সেই চরিত্রে প্রবেশ করতে পারবেন এমন একজনকেই চূড়ান্ত করবো আমরা। কিন্তু এখন পর্যন্ত আমরা সে পর্যায়ে যাইনি।’

শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ও নির্মাতা সানীর প্রোডাকশস হাউস কপ ক্রিয়েশন-এর যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করা হবে।

এর আগে, এসকে ফিল্মস এর ফেসবুক পেইজে শের খানের খবর দিয়ে বলা হয়, স্বল্প সময়ের মধ্যে ‘শের খান’ নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা এবং ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি, এ চলচ্চিত্রটি আপনাদের আকাঙ্ক্ষা পূরণে সফল হবে।

সানীর ভাষ্যনুযায়ী, ‘এখানে (সিনেমায়) শাকিব খান এক অনবদ্য চৌকস অফিসার হিসেবে নিজেকে প্রকাশ করবেন, পূর্বে এ শাকিবকে এভাবে পায়নি দর্শকেরা। ’ তবে, শুটিং কবে থেকে শুরু হতে যাচ্ছে সেটা জানাননি এ নির্মাতা।

comment / reply_from