• Saturday, 10 December 2022
চাচার ধর্ষণে প্রতিবন্ধী ভাতিজী অন্তঃসত্ত্বা!

চাচার ধর্ষণে প্রতিবন্ধী ভাতিজী অন্তঃসত্ত্বা!

নিকলী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের নিকলীতে  প্রতিবেশী চাচার ধর্ষণে বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী এক কিশোরী(১৬) অন্তঃসন্তা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সিংপুর ইউনিয়নের ভাটিভরাটিয়ার মাইজহাটি গ্রামে। এ বিষয়ে কিশোরীর বাবা (মন্নাছ মিয়া) নিকলী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
 
জানা যায়,  একই গ্রামের ও কিশোরীর প্রতিবেশী শহিন মিয়ার ছেলে মোঃ রিয়াজ(১৮) ঐ প্রতিবন্ধী কিশোরীকে বিভিন্ন সময়ে  ধর্ষণের করতো। ঐ কিশোরীর পরিবারের লোকজন নারায়ণগঞ্জের আলীগঞ্জ এলাকায় এক ইট ভাটার শ্রমিক। বর্ষার শেষে ইটভাটার কাজে সেখানে যায় কিশোরী,কিশোরীর অস্বাভাবিক শরীর দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়। সন্দেহবশত কিশোরীকে মেডিক্যাল  চেক-আপ করানো হলে মেডিক্যাল রিপোর্টিতে ১৬সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে প্রতিয়মান হয়েছে।এরপর বাকপ্রতিবন্ধী  কিশোরী অস্পষ্ট ভাষায় ও আকার ইঙ্গিতে ধর্ষক রিয়াজের নাম বলেন।
 
কিশোরীর পরিবারের  ও গ্রামের গণ্যমান্যব্যক্তিবর্গের জিজ্ঞাসাবাদে রিয়াজ একাধিকবার ঐ কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও জনপ্রতিনিধিরা একাধিকবার ধর্ষণের বিষয়টি গ্রাম্য-শালিশের মাধ্যমে নিষ্পতি করতে ব্যার্থ হয়েছেন। অবশেষে গত ৬ই নভেম্বর রবিবার দুপুরে  কিশোরীর বাবা বাদী হয়ে নিকলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে কিশোরীর বাবা জানিয়েছেন।
 
নিকলী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আক্তারুজ্জামান খান এ প্রতিনিধিকে জানান, এ ব্যাপারে নিকলী থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন অপরাধে একটি মামলা রুজু হয়েছে। আসামী রিয়াজকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলমান রয়েছে জানিয়েছেন।

comment / reply_from