• Saturday, 10 December 2022
ঘায় নিখোঁজ স্কুল ছাত্র সাব্বিরের লাশ উদ্ধার

ঘায় নিখোঁজ স্কুল ছাত্র সাব্বিরের লাশ উদ্ধার

 
মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ
 
 
রাজশাহীর বাঘা থেকে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র সাব্বির হোসেন (১৭) এর লাশ পাওয়া গেলো আমবাগানে। বুধবার (২ নভেম্বর) সকালে মনিগ্রাম তুলশিপুর বজলুর মাস্টারের আমবাগান থেকে লাশটি উদ্ধার করে বাঘা থানা পুলিশ। 
 
মৃত সাব্বির হোসেন বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলী ছেলে। সে আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বলে জানাযায়। 
 
স্থানীয় সূত্রে জানাযায়, সাব্বিরের পিতা ভ্যান চালিয়ে সংসার চালায়। মাঝে মধ্যে সেও ভ্যান চালাতো। অন্য দিনের মত গত ৩০ অক্টোবর (রবিবার) স্কুল শেষে বিকেল ৪ টার দিকে পিতার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সে। তবে দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়ি ফিরেনা সাব্বির। পরবর্তীতে সাব্বিরের চাচা শরিফুল ইসলাম বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করে রাত্রি সাড়ে ১১ টার দিকে। পরে ৩১ অক্টোবর ( সোমবার) দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার একটি আম বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ভ্যানটি পাওয়া যায়। তবে ভ্যানের ব্যাটারি, সাব্বিরের কাছে থাকা একটি স্মার্ট ফোন ও সাব্বির কে পাওয়া যায় না। এদিকে আজ ২ নভেম্বর সকালে মনিগ্রাম তুলশিপুর গ্রামের বজলুর মাস্টারের আমবাগান থেকে সাব্বিরের লাশটি উদ্ধার করে পুলিশ। 
 
এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, আজ সকালে সাব্বিরের অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটির রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণের প্রক্রিয়া চলছে।

comment / reply_from