Saturday, 26 November 2022
Logo
গোয়ালন্দে সাবেক খেলোয়াড়দের নিয়ে ব্যাতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

গোয়ালন্দে সাবেক খেলোয়াড়দের নিয়ে ব্যাতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে সৌখিন ফুটবল খেলোয়াড়দের নিয়ে ব্যাতিক্রমধর্মী এক ফুটবল খেলার  আয়োজন করা হয়। খেলোয়াড়দের বয়স ছিল সর্বনিন্ম  ৪০ বছর। গোয়ালন্দ পৌরসভার মেয়র,কাউন্সিলর, ব্যাবসায়ী নেতা,রাজনীতিবিদ, সমাজ কর্মী, শিক্ষক, সাংবাদিক সহ সমাজের বিভিন্ন স্তরের চল্লিশজন খেলোয়াড় এই খেলায় অংশগ্রহণ করেন।

শুক্রবার (৪নভেম্বর) সকাল সারে ৬ টায় গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজ মাঠে এ খেলার আয়োজন করা হয়। নিজে অংশগ্রহণ করার পাশাপাশি এ খেলার উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল। খেলায় অংশ নেন প্যানেল মেয়র ফজলুল হক, প্যানেল মেয়র ফজলুল হক, গোয়ালন্দ ব্যাবসায়ী পরিষদের সভাপতি ছিদ্দিক মিয়া, যুগান্তরের সাংবাদিক শামীম শেখ, সাংবাদিক সিরাজুল ইসলাম, শিক্ষক শফিউল্লাহ মন্ডল, যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আতাউর রহমান মন্জু সাবেক ফুটবলার শহিদুল ইসলাম বাবলু, আঃ মজিদ,টিপু সুলতান,জিয়া বাবু,আনিস,বাবলু প্রমূখ। এছাড়াও সমাজের বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যাক্তি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ খেলায়  অংশ নেন।

মাঠে নামার সময় তরুণরা রজনীগন্ধা ফুল দিয়ে সিনিয়রদের শুভেচ্ছা জানান। পরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে খেলাটি শুরু হয়। খেলায় সোনালী অতীত (লাল) ও সোনালী অতীত (সবুজ) দলে বিভক্ত হয়ে দুটি দল অংশ নেয়। এক ঘন্টার এ খেলাটি ১-১ গোলে ড্র হয়। সবুজ দলের পক্ষে দলের অধিনায়ক পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল ও লাল দলের পক্ষে আতাউর রহমান মন্জু নিজ নিজ দলের পক্ষে একটি করে গোল করেন। খেলা শেষে দুই দলের খেলোয়াড়েরা মিলে একসাথে সকালের নাস্তা গ্রহন করেন।

খেলায় আয়োজকদের পক্ষে আতাউর রহমান মন্জু বলেন,  তারুণ্যকে বাঁচিয়ে রাখা,শরীর ও মনকে সতেজ রাখা, মাদকমুক্ত সমাজ গঠন করা এবং যুব সমাজকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে তারা কয়েকজন নিয়মিত সৌখিন ফুটবলার এ খেলার আয়োজন করেন।

সাবেক খেলোয়াড় শহিদুল ইসলাম বাবলু ও জিয়া বাবু বলেন, অনেকদিন পর মাঠে খেলতে নামলাম।খুব ভালো লেগেছে।আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জানাই।

গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, এ ধরনের ভিন্নধর্মী একটি খেলায় অংশ নিতে পেরে খুব ভালো লাগছে। আশা করি আমাদের এ খেলা তরুনদের মধ্যে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াবে। অচিরেই আমরা আবারো এ রকম আরো ম্যাচের আয়োজন করব ইনশাআল্লাহ।

comment / reply_from