• Saturday, 10 December 2022
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইনসহ ১৪ মামলার পলাতক ১ আসামী গ্রেফতার

গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইনসহ ১৪ মামলার পলাতক ১ আসামী গ্রেফতার

মইনুল হক মৃধা,গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চরবরাট থেকে ২ গ্রাম হেরোইনসহ ১ মাদককারবারী ও অপর অভিযানে ১৪ মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানায়, বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোয়ালন্দ উপজেলার চরবরাট এর ভাঙ্গার মোড়স্থ মোঃ বাচ্চু মোল্লার মুদি দোকানের সামনে থেকে ২ গ্রাম হেরোইনসহ রাজবাড়ী জেলার কাঁচরন্দ গ্রামের মো. আলতাফ সরদার এর ছেলে মোঃ দেলোয়ার সরদার (৩১) আটক করা হয় এবং অপর অভিযানে পরোয়ানা ভুক্ত আসামী এবং গোয়ালন্দ ঘাট থানার মামলা নং-৪০(১০)২২ এর ঘটনার সাথে জড়িত উপজেলার বিজয় বাবুর পাড়া এলাকার মৃত কেসমত মোল্লার ছেলে মোঃ আশিক মোল্লা (২৮) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আশিক মোল্লার বিরুদ্ধে পূর্বের দস্যুতা, ডাকাতির প্রস্তুতি, চুরি, মাদক ও অন্যান্য মামলা সহ মোট ১৪ টি মামলা চলমান রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্স উপজেলা দুটি স্থানে অভিযান পরিচালনা করে ২ গ্রাম হেরোইনসহ ১জন ও ১৪ মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদেরকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

comment / reply_from