• Saturday, 10 December 2022
গাজীপুরে আ’লীগ নেতারবিরুদ্ধে অপপ্রচারবীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

গাজীপুরে আ’লীগ নেতারবিরুদ্ধে অপপ্রচারবীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা ও ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর আজিজুর রহমান শিরিষের বিরুদ্ধে নানা অপপ্রচার ও তার মরহুম পিতাকে নিয়ে অসত্য এবংবিভ্রান্তিকর আপত্তিজনক তথ্য প্রচার করে তাদের পরিবারকে অসম্মানিত ও বিব্রত করার প্রতিবাদ জানিয়েছে নবীর মুক্তিযোদ্ধারা।


শুক্রবার সকালে গাজীপুর শহরের একটি পত্রিকা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এর প্রতিবাদ জানান। এ সময় গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, প্রকৌশলী মজিবুর রহমান কাজল, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুবকর ছিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানমাস্টার, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুররশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।


বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ লিখিত বক্তব্যে বলেন, আগামি ৬ নভেম্বর, গাজীপুর মহানগরীর পূবাইল থানা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী সাবেক পূবাইল ইউনিয়নের চেয়ারম্যান ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ ও তাঁর পিতা মরহুমসিদ্দিক মেম্বারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হয়েছে। পূবাইলের ঐহিত্যবাহী পরিবারটির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে এসব অপপ্রচার চালানো হয়।


আজিজুর রহমান শিরিষ দীর্ঘদিন আওয়ামী লীগের সাথে যুক্ত থেকে দলকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন। তাঁর বাবা সিদ্দিক মেম্বারও পূবাইল ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সদস্য ছিলেন। তিনিও জীবদ্দশায় দেশ ও দশের জন্য কাজ করে গেছেন। সিদ্দিক মেম্বার আওয়ামী লীগের একনিষ্ঠ একজন কর্মী ছিলেন।


আজিজুর রহমান শিরিষের অধিক জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে একটি মহল পূর্ব থেকেই তার উন্নয়নমূলক কাজের বিরোধীতা করে আসছে।যার ফলে তাকে ও পিতাকে জড়িয়ে অপপ্রচারে নেমেছে একটি মহল।এসব অপপ্রচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

comment / reply_from