• Saturday, 10 December 2022
গাজীপুরের কোনাবাড়ী এলাকা হতে ৫১৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরের কোনাবাড়ী এলাকা হতে ৫১৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

খবর বিজ্ঞপ্তি :  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই শ্লোগানকে  সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ০৬ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গাজীপুরের কোনাবাড়ী থানাধীন বাইমাইল সাইনবোর্ড ওসমান গনি সুপার মার্কেট এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫,৪৫,০০০/-(পনের লক্ষ পঁয়তালিশ হাজার) টাকা মূল্যের ৫,১৫০ (পাঁচ হাজার একশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। আব্দুর রশিদ কাজী (৩০), ২। মোঃ ইব্রাহিম বেপারী ওরফে সেন্টু (২৩), ৩। আইনের সহিত সংঘাতে জড়িত শিশু (১৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ গাজীপুরের কোনাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

comment / reply_from