• Saturday, 10 December 2022
গাইবান্ধায় ট্রেনের নিচে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা

গাইবান্ধায় ট্রেনের নিচে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা

গাইবান্ধা জেলা প্রতিনিধি: চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় হাফিজুর রহমান (২৮) নামে এক যুবক ট্রেনের নিচে লাফ দিয়ে আতœহত্যা করেছে। গত ৬ নভেম্বর রবিবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকে রেললাইনের উপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার খন্ড-বিখন্ড লাশ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী।

পরে তার স্বজনরা এসে লাশ শনাক্ত করে। নিহত হাফিজুর রহমান গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়া পাকুরতলা গ্রামের আব্দুল খালেকের ছেলে। পরিবারের সদস্যগণ বলেন, এক বছর বয়সী এক কন্যাশিশুর বাবা হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আতœহত্যা করেছে।

গত শনিবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের নিচে লাফ দিয়ে তিনি আতœহত্যা করেন।হতের স্বজনরা বলেন, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লক্ষ টাকার হিসাব না মেলায় স¤প্রতি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন। এ টাকা সংগ্রহ জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লক্ষ টাকা চাইলে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।

comment / reply_from