Saturday, 26 November 2022
Logo
গলায় ফাঁস দিয়ে পঞ্চম শ্রেণী  ছাত্রের আত্নহত্যা

গলায় ফাঁস দিয়ে পঞ্চম শ্রেণী ছাত্রের আত্নহত্যা

 

 

মইনুল হক মৃধা, রাজবাড়ীঃ
রাজবাড়ীর গোয়ালন্দে গলায় ফাঁস নিয়ে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রের আত্নহত্যার ঘটনা ঘটেছে।
৭ নভেম্বর সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ভাঘলপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত স্কুল ছাত্র রিমন শেখ (১১) গোয়ালন্দ উপজেলার ভাঘলপুর এলাকার মো. আঃ রাজ্জাক শেখ এর ছেলে। সে স্থানীয় ভাগলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। তার বাবা ঢাকায় ঝুট এর ব্যবসা করেন। সে দুই ভায়ের মধ্যে ছোট। সে তার মায়ের সাথে বাড়িতে থাকে।

নিহতের পরিবারের স্বজনেরা জানান, সোমবার সকালে রিমনের ফুপু ও ফুফাতো বোন রাজবাড়ী শহরে কেনাকাটার জন্য যেতে চাইলে রিমন বানয়া ধরে সেও যাবে। কিন্তু রিমনের ফুপু ও ফুফাতো বোন তাকে না নিয়ে ঘরের মধ্যে আটকে রেখে কেনাকাটা করতে চলে যায়। কিছুক্ষণ পর পাশের বাড়ির লোকজন ওই ঘর থেকে একটা শব্দ শুনতে পেয়ে দরজা ভেঙ্গে দেখতে পায় রিমন নিজেদের ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুঁলছে। তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নামিয়ে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্বত্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রবিউল ইসলাম বলেন, আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি শিশুটি গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। তার গলায় দাগ রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার বলেন, প্রাথমিক অনুসন্ধানে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

 

comment / reply_from