• Tuesday, 06 December 2022
ক্ষোভ ঝাড়লেন সুবাহ নাসির-ইলিয়াসকে একসঙ্গে দেখে

ক্ষোভ ঝাড়লেন সুবাহ নাসির-ইলিয়াসকে একসঙ্গে দেখে



ক্রিকেটার নাসির হোসেনের ফেসবুক ওয়ালে প্রকাশ করা একটি ছবিতে নাসির ও ইলিয়াসের ছবি দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তাদের দুজনের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা। তিনি বলেছেন, তার সাবেক দুই স্বামী নাসির এবং ইলিয়াস দুজন মিলে তাকে ফাঁসিয়েছেন।

১ নভেম্বর দুপুর বেলা সংগীতশিল্পী ইলিয়াস তার ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেন। সেখানে একসঙ্গে দেখা মেলে ক্রিকেটার নাসির ও গায়ক ইলিয়াসের। দুজনেই হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পুরোনো বন্ধু’। এই ছবি দেখে এমন মন্তব্য করেন সুবাহ।

দুজন ‘পুরোনো বন্ধু’র এক ফ্রেমে বন্দী হওয়ার বিষয়টিকে সহজভাবে নিতে পারেননি সুবাহ। বিভিন্ন গণমাধ্যমে তার ক্ষোভ তীব্র প্রতিক্রিয়ার আকারে প্রকাশ করেছেন তিনি। সুবাহ বলেন, ‘নাসির আর ইলিয়াস পুরনো বন্ধু। আমাকে ফাঁসানোর জন্য তারা দুজন মিলে এত কিছু করেছে।’
২০১৮ সালে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের ব্যাপারটি প্রকাশ করে ব্যাপকভাবে আলোচনায় আসেন সুবাহ। এরপর গত বছরের ডিসেম্বরে সংগীতশিল্পী ইলিয়াস হোসেনকে বিয়ে করেন। অল্প কদিনেই ভেঙে যায় সে সংসারও।

ছবি দেখে সুবাহ বলেন, ‘ছবিগুলো দেখে আমি বেশ অবাক হয়েছি। যেহেতু তাদের (নাসির-ইলিয়াস) সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই, তাই তারা ছবি দিলো নাকি ভিডিও দিলো, তাতে আমার কিছু যায়-আসে না। তবে তারা দুজন বন্ধু, এটি আগে জানিনা।’

comment / reply_from