• Saturday, 10 December 2022
ক্লিন এন্ড গ্রিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপহার পেল সুবিধা বঞ্চিত শিশুরা

ক্লিন এন্ড গ্রিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপহার পেল সুবিধা বঞ্চিত শিশুরা

সিলেট.

পরিবেশবাদী সংগঠন ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।শনিবার সিলেট নগরীর বাগবাড়িস্থ সরকারী ছোটমণি নিবাসের শিশুদেরকে সাথে নিয়ে কেক কেটে ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশনের সিলেটের প্রধান সমন্বয়ক আয়কর আইজীবী মোহাম্মদ আমিনুল ইসলাম ছোটমণি নিবাসের শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণসহ ক্রীড়া সামগ্রী উপহার হিসেবে প্রাদান করেন।

 

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের দৈনিক একাত্তরের কথা এর উপ-সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মইন উদ্দিন আহমদ, সমাজকর্মী লক্ষি কান্ত সিংহ, ফটো সাংবাদিক সৈয়দ সুজন, ডিবিসি চ্যানেল সিলেট অফিসের মোজাম্মেল হক, আব্দুল্লাহ আল মাহবুব, এবিএম সারওয়ারসহ ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশনের অনান্য সদস্যবৃন্দ। ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন ও সহযোগিতা সংগঠন গরিব ফাউন্ডেশনের করোনা কালীন বিভিন্ন সামাজিক কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন অতিথিবৃন্দ।


সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন অত্যন্ত আনন্দদায়ক এবং এ সংগঠন আগামী দিনগুলোতে সমাজিক উন্নয়নে কাজ করে যাবে বলে জানান আমিনুল ইসলাম। উল্লেখ্য, ২০১৯ সালের ১ নভেম্বর প্রতিষ্ঠা হওয়া ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন সারাদেশে ১৩টি ইউনিটের মাধ্যমে “ক্লিন এন্ড গ্রিন বাংলাদেশ (সিজিবি)” নামে একটি সামাজিক আন্দোলনের মাধ্যমে প্রকৃতি ও মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি।

comment / reply_from