Saturday, 26 November 2022
Logo
কেরাণীগঞ্জ থেকে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

কেরাণীগঞ্জ থেকে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতোমধ্যে জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় আজ বুধবার, ২ নভেম্বর তারিখে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কালীগঞ্জ (পশ্চিমপাড়া) এলাকায় একটি অভিযান পরিচালনা করে হত্যা মামলার পলাতক আসামী ওহিদুল ইসলাম ওরফে সোহাগ (৪৮) কে গ্রেফতার করে। সে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় দায়েরকৃত হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। মামলা নং- ২৮(০১)০৮ ও দায়রা নং- ৫২৬/১০; ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী হত্যা মামলার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। সে ২০০৮ সালে তার বিরুদ্ধে হত্যা মামলা রুজু হওয়ায় পর থেকে মামলার বিচারকাজ থেকে নিজেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় লুকিয়ে ছিল বলে জানায়। গ্রেফতারকৃত আসামী ওহিদুল ইসলাম ওরফে সোহাগকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

comment / reply_from