• Saturday, 10 December 2022
কেন্দুয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

কেন্দুয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

আশরাফ গোলাপ,কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায়  নয়ন মিয়া  (১২) নামে  প্রাথমিক বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থীকে  ধারালো অস্ত্র দিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (৭ নভেম্বর) দুপুরে  কেন্দুয়া  উপজেলার মাসকা  ইউনিয়নের পানগাঁও  গ্রামে থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। 
 
নিহত নয়ন মিয়া পানগাঁও গ্রামের রিকশা চালক আব্দুল অদুদ মিয়ার ছেলে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালযের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। 
পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার দিনগত সন্ধ্যা রাত থেকে ছেলেকে খোঁজাখুজি করে পাচ্ছিল না পরিবারের লোকজন । পরদিন সোমবার ভোরে একই গ্রামের নির্মানাধীন নতুন একটি বাড়ীর সামনে মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর পায় নিহতের বাবা অদুদ মিয়া। নিহত শরীরের বিভিন্ন স্হানে  ধারালো অস্ত্রের  আঘাতের চিহ্ন রয়েছে। তবে রাতে অন্য কোথাও কে বা কারা  নয়ন মিয়াকে হত্যা করে ওই বাড়ীর সামনে ফেলে রেখে যায়।    
এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের পরিবার  জানায়, রবিবার দিবাগত রাতে নয়ন মিয়াকে খোঁজাখুঁজি করে পায়নি এবং সে রাতে আর ফিরে আসে নি। সোমবার সকালে মন্জুর নির্মাধীন নতুন বাড়ীর সামনে মৃতদেহ পড়ে থাকে। 
 
স্থানীয় মাসকা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছালাম বাঙালি স্কুল ছাত্রের হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হত্যার ঘটনা টি অত্যন্ত নিন্দনীয় এবং দুঃখ জনক।  একজন স্কুল ছাত্রকে যেই হত্যা করুক তার দ্রুত শাস্তি দাবি করছি। হত্যাকান্ডের খবর পেয়ে সোমবার  কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জোনাইদ আফ্রাদ, ওসি মো. আলী হোসেন ও মাসকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছালাম বাঙালী ঘটনাস্থল পরিদর্শন করেন। 
 
 কেন্দুয়া থানার ওসি আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি হত্যাকান্ড।  নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার রহস্য জানা যায় নি।  মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা   মর্গে পাঠানো হবে।

comment / reply_from