• Tuesday, 06 December 2022
কুমিল্লা সদর দক্ষিণে চেয়ারম্যান পদে ৩৬, সদস্য ২৪৯জন প্রার্থী মনোনয়ন দাখিল

কুমিল্লা সদর দক্ষিণে চেয়ারম্যান পদে ৩৬, সদস্য ২৪৯জন প্রার্থী মনোনয়ন দাখিল

এ আর আহমেদ হোসাইন: কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পাঁচটি  ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার  (৬ নভেম্বর) বিকাল ৩টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৩৬ জন, সংরক্ষিত সদস্য পদে ৪৩ জন ও সাধারণ সদস্য পদে ২০৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার ও জোড়কানন পূর্ব ও জোড়কানন পশ্চিম এবং চৌয়ারা ইউপি নির্বাচন রিটার্নিং অফিসার মুহাম্মদ রায়হান আরেফীন ও নাঙ্গলকোট  উপজেলা নির্বাচন অফিসার এবং বিজয়পুর ও বারপাড়া ইউপি নির্বাচন রিটার্নিং অফিসার আলমগীর হোসেন   মনোনয়নপত্র দাখিলের তথ্য নিশ্চিত করেছেন।
 
বিজয়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারণ সদস্য পদে ৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
 
চৌয়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জোড়কানন পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জোড়কানন পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
 
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই আজ সোমবার ৭ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ নভেম্বর ও প্রতীক বরাদ্দ ১৩ নভেম্বর।
 

comment / reply_from