• Tuesday, 06 December 2022
কুমিল্লা মহানগর আ.লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত

কুমিল্লা মহানগর আ.লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত

এ আর আহমেদ হোসাইন: কুমিল্লা প্রতিনিধি :
আবারো কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এবং কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।
 
শনিবার (৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটির সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম।
 
সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটির নাম প্রস্তাব করেন কাউন্সিলর এবং ডেলিগেটরা। তারা এ সময় সভাপতি হিসেবে সাবেক সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে সাবেক সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নাম প্রস্তাব করেন।
 
প্রস্তাবের পর পদপ্রার্থী আরো কেউ থাকলে তাদের নাম সমর্থন চেয়ে এক থেকে তিন পর্যন্ত গণনা করেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ সময় আর কারো নাম না আসায় প্রধান অতিথি ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম সভাপতি হিসেবে আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে সিটি মেয়র আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করেন।
 
নতুন সভাপতি-সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে তা অনুমোদনের জন্য আওয়ামী লীগ সভাপতির কাছে পাঠাবেন।
উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ। সেসময় আ ক ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করা হয়।

comment / reply_from