• Saturday, 10 December 2022
কমলনগরে দিনব্যাপী ডিজিটেল উদ্ভাবনী মেলা

কমলনগরে দিনব্যাপী ডিজিটেল উদ্ভাবনী মেলা

আনোয়ার হোসেন, কমলনগর, লক্ষ্মীপুর প্রতিনীধি.
 
লক্ষ্মীপুরের কমলনগর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে  দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে।সোমবার ( ৭ নভেম্বর) সকাল ৯টায় উপজেলা  উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি। 
 
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌস আরা এর সঞ্চালনায় বক্তব্য দেন , উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওপর ফারুক সাগর,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন,  মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার রুক্সী, কমলনগর থানা তদন্ত কর্মকতা মেলকাম ডিসিলভা,বীর মুক্তিযোদ্ধা সফিক উদ্দিন, এ কে এম শরিফ উল্ল্যাহ, উপজেলা মৎস্য কর্মকর্তা  আবদুল কুদ্দুছ প্রমুখ।
 
আলোচনা শেষে অতিথীগন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন । মেলায় ২২ টি স্টলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবার সম্প্রসারণ ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার লক্ষে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের আধুনিক প্রযুক্তিগত উদ্ভাবন ও ডিজিটাল সেবা সমুহ প্রদর্শন করা হয়।  বিকালে মনোজ্ঞ সাংস্কৃতি ও পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে  অনুষ্ঠানের  সমাপ্তি ঘটে ।

comment / reply_from