• Tuesday, 06 December 2022

কন্যা সন্তানের বাবা-মা হলেন রণবীর-আলিয়া

কন্যা সন্তানের বাবা-মা হলেন রণবীর-আলিয়া

ভারতের মুম্বাইয়ের হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। আজ রবিবার বাংলাদেশি সময় সকাল ৮ টার দিকে এইচএন রিল্যায়ান্স হাসপাতালে আলিয়াকে ভর্তি করতে নিয়ে যান রণবীর কাপুর। পিংক ভিলা হাসপাতালে যাওয়ার মুহূর্তের ছবিটি প্রকাশ করে, যা মুহূর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

জানা যায়, সিজার নয়, প্রাকৃতিক নিয়মে সন্তানের জন্ম দিয়েছেন ২৯ বছর বয়সী আলিয়া ভাট। আলিয়া হাসপাতালে পৌঁছানোর পরে কাপুর এবং রণবীর পরিবারের সদস্যরা হাসপাতালে উপস্থিত হন। যেহেতু, আলিয়া নিজেই নরম্যাল ডেলিভারি চেয়েছেন, অপেক্ষার প্রহর ছিল আরও দীর্ঘ। শেষ পর্যন্ত বিলাসহুল হাসপাতালের লেবার রুমে নবজাতক কন্যা সন্তানের কান্না শোনা যায়।

কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট এবং রণবীর কাপুর দম্পতি। বিয়ের সাত মাস পরে, তাদের ঘরে এলো নতুন অতিথি।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্ক ভিলার প্রতিবেদনে বলা হয়েছে, ‘রোববার সকাল সাড়ে ৭টা নাগাদ রণবীরের কাপুরের সাথে হাসপাতালে পৌঁছান অন্তঃসত্ত্বা আলিয়া। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট এবং বেবি কাপুর, নীতু কাপুরও রয়েছেন হাসপাতালে।’

হাসপাতালের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।’

এর আগে, গত জুন মাসে মা হতে চলার খবর শেয়ার করেন আলিয়া ভাট। আলিয়া ভাট লিখেছিলেন, ‘Our baby ... coming soon’। সঙ্গে শাবকসহ সিংহ ও সিংহির একটি ছবিও দিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকেই আলিয়া-রণবীরের সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলতে থাকে। অনেকেই দাবি করেছেন, বিয়ের আগে থেকেই প্রেগন্যান্ট ছিলেন আলিয়া।

comment / reply_from