• Saturday, 10 December 2022
কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ফরিদগঞ্জের নিলম পাটোয়ারী নিহত

কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ফরিদগঞ্জের নিলম পাটোয়ারী নিহত

মোঃ মশিউর রহমান, ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি: চাঁদপুরের কচুয়া হাজীগঞ্জ গৌরিপুর সড়কের ডুমুরিয়া বড় বাড়ী সংলগ্ন এলাকায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিলমওরফে মনা পাটোয়ারী(৩৫) নিহত হয়েছেন। আজাদ (৩০) নামের অপর একজনমোটরসাইকেল আরোহী আহত হয়।

বৃহস্পতিবার (৩ নভেম্বর)সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহত নিলম পাটোয়ারী ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের বাসিন্দা। নিলম পাটোয়ারী রুপসা বাজারের একজন ব্যবসায়ী। এছাড়াও তিনি ১৫ রুপসা উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মহিন উদ্দিন (মহিদ পাটোয়ারী ) পাটোয়ারী ৪র্থ ছেলে । আহত আজাদ চাঁদপুরের ইচুলী ঘাট এলাকার বাচ্চু মিয়ার ছেলে। নিহত নিলম ওরফে মনা পাটোয়ারীসহ ২টি মোটরসাইকেল নিয়ে সঙ্গীরা চাঁদপুর থেকে কচুয়ায় ঘুরতে যান বলে অপর সঙ্গীগন যানায় ।চাঁদপুরের ফিরে যাওয়ার সময় ডুমুরিয়া নামক স্থানে হাজীগঞ্জ থেকে আসা একটি
বেপোরোয়া গতির বালুবাহী ট্রাকের সাথে নিলম পাটোয়ারীর মোটরসাইকেলটি সংঘর্ষে তিনি নিহত হন । ঘুরতে যাওয়া তার অপর সঙ্গীরা জানান নিলম ও আজাদকে আমরা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নিলমকে মৃত ঘোষণা করেন। এবং গুরুতর আহত আজাদকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

এদিকে নিলয় পাটোয়ারীর মৃত্যু সংবাদ পৌঁছলে রুপসা এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিলয় পাটোয়ারী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ১৫ নং রুপসা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান এস.এম কাউছার উল আলম কামরুল, রুপসা বাজার ব্যবসায়ী কমিটি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। কচুয়া থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকটি জব্দ করেছে কিন্ত ঘটনার পর চালক পালিয়েছে । থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে ওসি তদন্ত জানান।

 

comment / reply_from