• Tuesday, 07 February 2023
কচুয়ায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস ও আন্তর্জাতিক নারী দিবস পালিত

কচুয়ায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস ও আন্তর্জাতিক নারী দিবস পালিত

উজ্জ্বল কুমার দাস(কচুয়া,বাগেরহাট)প্রতিনিধি
দেশের বিভিন্ন স্থানের মত বাগেরহাটের কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস ও আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।
৯ ডিসেম্বর(শুক্রবার)দিবস উপলক্ষে প্রথমে উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার ও উপজেলা নির্বাহী অফিসার এস এস তারেক সুলতান কর্তৃক জাতীয় পতাকা ও দুদকের নিজস্ব পতাকা উত্তোলন করা হয়।এরপর অনুষ্ঠিত হয় মানববন্ধন।
পরে শেখ তন্ময় অডিটোরিয়ামে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব সমীর বরণ পাইক এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক জনাব শেখ মনিরুজ্জামান মনি স্বাগত বক্তব্য পেশ করেন।
এদিন উপজেলা নির্বাহী অফিসারের সভাপত্বিতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার,বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ,সাব-রেজিষ্টার জনাব তুপা বসু,সরকারি শহীদ শেখ আবু নাসের মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হরপ্রসাদ শাস্তী এছাড়া বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ,সরকারি কর্মকর্তা সাংবাদিক প্রমুখ উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানের শেষ পর্যায়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ৫ জন মহিলাকে জয়িতা হিসেবে স্মৃতি স্মারক ও সম্মাননা প্রদান করা হয়।

comment / reply_from