• Tuesday, 06 December 2022
এ বছর হবে না শাকিবের ‘শের খান’

এ বছর হবে না শাকিবের ‘শের খান’

তৃতীয় মাত্র বিনোদন ডেক্স : 

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’। যা  নির্মাণ করবেন ‘মিশন এক্সট্রিম’র পরিচালক ও বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার। গত বৃহস্পতিবার এতে চুক্তিবদ্ধ হয়েছেন সুপারস্টার শাকিব খান।

গতকাল শাকিব নিজেও তার ইউটিউব চ্যানেলে ‘শের খান’র চুক্তি স্বাক্ষরের একটি ভিডিও প্রকাশ করেন।  সিনেমাটি নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেন ঢালিউড সুপারস্টার।

 

তবে শাকিব ভক্তদের জন্য হতাশার খবর হল, এর শুটিং শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে। যদিও শুরুতে জানা গিয়েছিল, সিনেমার শুটিং হবে চলতি বছরেই। এখন তা পেছানো হয়েছে। তবে মুক্তির পরিকল্পনা আগের মতোই আছে। মানে আগামী বছরই কোনো উৎসবে এটি মুক্তি পাবে। তবে সিনেমায় নারী প্রধান চরিত্রে কে থাকবেন, তা ঠিক হয়নি বলে জানান নির্মাতা সানী সানোয়ার।

 

নির্মাতার ভাষ্য, ‘এই বিষয়ে এখনও নিশ্চিত হয়নি। এমনও হতে পারে নায়িকা অন্য কোন দেশের। অনেক কিছু বিবেচনা করে তার চূড়ান্ত সিদ্ধান্ত নেবো। সব কিছু চূড়ান্ত হলে আমরা সংবাদ সম্মেলন করব।’

অন্যদিকে  ‘শের খান’ নিয়ে বেশ উচ্ছ্বাসিত শাকিব বলেন, ‘সানী ভাই আগে যে কাজগুলো করেছে, তার সবগুলোই ছিল বড় ক্যানভাসের। নিজের ভালো লাগা থেকে তারই “মিশন এক্সট্রিম”র প্রমোশন করেছিলাম যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে। সবাইকে দেখার আমন্ত্রণ জানিয়েছিলাম। সানী ভাই যেমন সিনেমা বানায় আমি সব সময় চাইতাম এমন বড় আয়োজনের সিনেমা হোক। তিনি তার  আগে বাণিজ্যিকভাবে পুলিশি অ্যাকশন সিনেমা করেছেন, যা দর্শক খুব পছন্দ করেছেন।’

তিনি আরও বলেন, ‘সানী ভাইয়ের “শের খান”র গল্পটা অসাধারণ। গল্পে মানবতার ছাপ দেখছি, খুঁজে পেয়েছি প্রশাসনিক ব্যাপারও। ক্রাইম অপারেশন, থ্রিলার, অ্যাকশন, দেশপ্রেম সবকিছুই আছে গল্পে। এক কথায় বললে, চমৎকার সাজানো একটি গল্প।

comment / reply_from