• Tuesday, 06 December 2022

উত্তর আ’লীগের শান্তিমিছিলে হাজার হাজার নেতাকর্মী

উত্তর আ’লীগের শান্তিমিছিলে হাজার হাজার নেতাকর্মী

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে শান্তিমিছিল শুরু হয়েছে । আজ ৫ নভেম্বর শনিবার বিকেলে রাজধানীর মধ্যবাড্ডায় বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্য-সহিংসতার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়। এ সমাবেশস্থলে জড়ো হয়েছেন দলের হাজার হাজার নেতাকর্মী। এতে, করে দুপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

আজ শনিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে জোন ভিত্তিক (গুলশান) শান্তিসমাবেশ এবং প্রতিবাদ মিছিল শুরু হয় বিকাল সাড়ে তিনটায়। তার আগেই বিভিন্ন মহানগর, থানা ও ওয়ার্ড এবং ইউনিট নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করেছেন।

এ বিষয়ে বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এম জাহাঙ্গীর আলম বলেন, ‘তাদের একাত্তরের মতো পরাজিত করে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করব। বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা হবে।’

শান্তি সমাবেশ এবং প্রতিবাদ মিছিলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। মিছিলের নেতৃত্ব দেবেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

comment / reply_from