• Saturday, 10 December 2022

ইরানে পৃথক ঘটনায় চার পুলিশসহ এক ‘সন্ত্রাসী’ নিহত

ইরানে পৃথক ঘটনায় চার পুলিশসহ এক ‘সন্ত্রাসী’ নিহত


ইরানে পৃথক ঘটনায় চার পুলিশ সদস্য ও এক ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। গতকাল রবিবার দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যম ও প্রভাবশালী বাহিনী ইসলামী রেভল্যুশনারি গার্ডস কোর (আইআরজিসি) এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, গতকাল রবিবার দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যম ও প্রভাবশালী বাহিনী ইসলামী রেভল্যুশনারি গার্ডস কোর (আইআরজিসি) এ তথ্য নিশ্চিত করেছে।

ইরানের রাষ্ট্রীয় গণমাধ্যম বলেছে, ‘চার পুলিশ সদস্য নিহত হয়েছে সিস্তান-বেলুচিস্তান প্রদেশে। তবে এর দিনক্ষণ জানানো হয়নি। নিরাপত্তা বাহিনীতে বাধ্যতামূলকভাবে যোগদান নিয়ে বিরোধকে এ ঘটনার জন্য দায়ী করা হয়েছে।

আঞ্চলিক পুলিশ প্রধান মেজর আলী রেজা সায়েদ বার্তা সংস্থা আইআরএনএকে বলেন, ‘ইরানসার-বামপুর মহাসড়কের পাশে একটি ট্রাফিক পুলিশ স্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় চার পুলিশ সদস্য প্রাণ হারান।’

অন্যদিকে, দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় খুজেস্তান প্রদেশের মাহসারে ইসলামিক রেভল্যুশনারি গার্ডস কোরের সদস্যরা এক ‘সন্ত্রাসীকে’ গুলি করে হত্যা করেছে।

আইআরজিসির দাবি করছে যে, মাহসারে তাদের একটি ক্যাম্পে হামলা চালায় দুইজন সন্ত্রাসী। এ সময় মোটরসাইকেলে থাকা দুই সন্ত্রাসীকে লক্ষ্য করে আইআরজিসির সদস্যরা গুলি চালান। এতে, এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হন। -সূত্র : এএফপি

comment / reply_from

related_post