Saturday, 26 November 2022
Logo
আরজু-শিরিন শিলা জুটির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসি তোমায়’

আরজু-শিরিন শিলা জুটির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসি তোমায়’

স্টাফ রিপোর্টার : কায়েস আরজু ও শিরিন শিলা জুটির নতুন চলচ্চিত্র ‘ভালোবাসি তোমায়’। এতে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করবেন কায়েস আরজু এবং শিরিন শিলা। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় ছবিটির কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত এই ছবিটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার (টিটন মামা)।

নতুন সিনেমা সম্পর্কে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ছবিটির গল্প অসাধারণ। গল্পে বেশ ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের ছবি।গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে। আমার বিপরীতে শিরিন শিলা অভিনয় করবেন। আশা করছি, ভালো কিছু হবে।

প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। শিরিন শিলাও সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী।

বিভিন্ন চরিত্রে আরো অভিনয়শিল্পীরা হলেন অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ। নির্মিতব্য এই ছবিটিতে গান রয়েছে পাঁচটি।

সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দ্বীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন আনোয়ার শিকদার (টিটন মামা)। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ,বিন্দু কনা বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

comment / reply_from