• Tuesday, 06 December 2022
আখাউড়ায় ৫৩০ পিস ইয়াবা ৬৭ বোতল স্কাফ সিরাফ৫কেজি গাঁজাসহ গ্রেফতার ২

আখাউড়ায় ৫৩০ পিস ইয়াবা ৬৭ বোতল স্কাফ সিরাফ৫কেজি গাঁজাসহ গ্রেফতার ২

 
 
 
 
ব্রাহ্মণবাড়িয়া সদর.
 
আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় থানা এলাকায় অভিযান পরিচালনাকালে ৫৩০ (পাঁচশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট, ৬৭ (সাতষট্টি) বোতল স্কাফ সিরাপ, ০৫ (পাঁচ) কেজি গাঁজা সহ  ০২ জন আসামী গ্রেফতার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মো: আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে, সহকারী পুলিশ সুপার জনাব কামরুল ইসলাম, কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মো: আসাদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মো: শফিকুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় আখাউড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।
 
অভিযান- ০১
অভিযানকালে এস.আই(নিরস্ত্র) মোঃ মহিন উদ্দিন ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখ, ১৪.১৫ ঘটিকায় আখাউড়া থানাধীন ৪নং আখাউড়া উত্তর ইউপিস্থ, আজমপুর সাকিনে আজমপুর বাজারের উত্তর পাশে আবুল হোসেন এর নার্সারির সামনে আখাউড়া টু সিঙ্গারবিল গামী পাকা রাস্তার উপর ০৫ (পাঁচ) কেজি মাদকদ্রব্য গাঁজা সহ নিলুফা বেগম(২৫), স্বামী-আরমান হোসেন, পিতা-মোঃ হানিফ মিয়া, মাতা-রেহানা বেগম, স্থায়ী সাং-মহিষবের, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী, বর্তমানে সাং-দাসপাড়া, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদীকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। 
 
অভিযান- ০২
অভিযানকালে এ.এস.আই(নিরস্ত্র) মোঃ আজিজুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখ, ১৯.৪৫ ঘটিকায় আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, কর্নেলবাজার সাকিনে আল আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর ৫৩০(পাঁচশত ত্রিশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ মোঃ রুহুল আমিন(৩৫), পিতা-মৃত তাজুল ইসলাম, মাতা-হেলেনা বেগম, সাং-শিবনগর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মনবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়।  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ০৪ টি মাদক মামলা সহ মোট ০৫ টি মামলা বিচারাধীন রয়েছে। 
 
অভিযান- ০৩
অভিযানকালে এ.এস.আই(নিরস্ত্র) রনি বড়ুয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখ, ১৭.৪৫ ঘটিকায় আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, শিবনগর সাকিনে জারু মিয়ার বাড়ির দক্ষিণ পাশের লিচু বাগানের ভিতরে অভিযান পরিচালনা করা হয়। পুলিশ উপস্থিতি টের পেয়ে পলাতক আসামী পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থল হইতে পলাতক আসামীর ফেলে যাওয়া ৬৭(সাতষট্টি) বোতল মাদকদ্রব্য স্কাফ সিরাপ উদ্ধার করা হয়। পলাতক আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। 
 
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। অভিযান চলমান থাকবে। 
০৭/১১/২০২২ইং

comment / reply_from