Saturday, 26 November 2022
Logo
আইএফআইসিব্যাংক ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চুক্তি সাক্ষর

আইএফআইসিব্যাংক ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চুক্তি সাক্ষর

স্টাফ রিপোর্টার  ঢাকা,৭ইনভেম্বর, প্রবাসী বাংলাদেশিদের অর্থ নিরাপদে দেশে পাঠাতে আন্তর্জাতিক মানিট্রান্সফার কোম্পানিন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানিরএর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আইএফআইসি ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে রবিবার ৬ই নভেম্বর, ২০২২,আইএফআইসিটা ওয়ারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধাননির্বাহী, জনাবশাহ এ সারওয়ার, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইদ্রিসফরাজী, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির ডিরেক্টরও ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডাঃআনোয়ার ফরাজী ইমন।


অনুষ্ঠানেরপ্রথমেইন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যানকেফুলদিয়ে স্বাগত জানান আইএফআইসিব্যাংকেরউপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অবইন্টার ন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা। এ সময়আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক বৃন্দসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নতুন এ সেবারমধ্য দিয়েগ্রাহকগণ দেশব্যাপীছড়িয়ে থাকা আইএফআইসি ব্যাংকের সকল শাখা-উপ শাখার মাধ্যমে বিদেশ থেকে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি এর মাধ্যমে প্রেরিত অর্থ সহজেই উত্তোলন করতে পারবেন।

comment / reply_from

related_post