• Saturday, 10 December 2022

অমিতাভের নাতনির সাথে প্রেম করছেন সিদ্ধান্ত?

অমিতাভের নাতনির সাথে প্রেম করছেন সিদ্ধান্ত?

অনেকদিন ধরে শোনা যাচ্ছিল সিদ্ধান্ত চতুর্বেদি নাকি নব্য নভেলির সাথে প্রেম করছেন। নব্য নভেলি নন্দা হলো অমিতাভ বচ্চনের নাতনি। সম্প্রতি, একটি ইন্টারভিউতে সিদ্ধান্ত এ ব্যাপারে মুখে খোলেন।

কিছুদিন আগেই মণীশ মালহোত্রার দীপাবলি পার্টিতে নব্য নভেলি ও সিদ্ধান্ত চতুর্বেদিকে দেখা গিয়েছিল।

সিদ্ধান্ত চতুর্বেদি তাঁর পরবর্তী ছবি ফোন ভূতের প্রমোশনে গিয়ে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন। বাতিল করে দিলেন তাঁর সাথে নব্য নভেলির সম্পর্কের কথা। ফোন ভূত ছবিটিতে সিদ্ধান্তের সাথে অভিনয়ে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও ঈশান খট্টরকে। এ ছবিটি একটি হরর কমেডি ছবি।

ফোন ভূতের প্রমোশনে ঈশান ও সিদ্ধান্তকে জিজ্ঞেস করা হয় তাঁদের ব্যাপারে একটি করে গুজবের কথা বলতে যা সত্যি হলে ভালো হতো। এই বিষয়ে সিদ্ধান্ত গুডটাইমসকে বলেন যে তিনি যে প্রেম করছেন। কাউকে দেখছেন সেটা সত্যি হলে ভালো হতো। অন্যদিকে, ঈশান বলেন তাঁর জীবনযাপন ও মূল সম্পত্তির বিষয়ে যে কথা শোনা যায় সেটা সত্যি হলে ভালো হতো।

হ্যালোইন উপলক্ষ্যে সিদ্ধান্ত চতুর্বেদি শক্তিমান সেজেছিলেন। সেই সংক্রান্ত একটি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে ক্যাপশনে লেখেন যে সরি শক্তিমান। সেই পোস্টে বাকিদের সাথে নব্য নভেলিও ডাবল ট্যাপ করেছেন।

নব্য নভেলি ও সিদ্ধান্ত চতুর্বেদিকে মণীশ মালহোত্রার পার্টিতে দেখা গেলেও তাঁরা একত্রে সেখানে যাননি। তবে, পাপারাজ্জিরা তাঁদের সাথে মজা করেন। সিদ্ধান্তকে বলেন, ‘দাঁড়িয়ে যান না, নব্যজী আসছেন তো। ' অন্যদিকে নব্য নভেলিকে বলেন, 'নব্য কেউ আপনার অপেক্ষা করছে তো। কিন্তু এই বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি।’

সিদ্ধান্ত লাইফ সহি হ্যায় নামক একটি সিরিয়াল মাধ্যমে গত ২০১৭ সালে সিদ্ধান্ত চতুর্বেদি তাঁর ক্যারিয়ার শুরু করেন। এরপরে, তিনি খ্যাতি অর্জন করেন গালি বয় নামক জোয়া আখতারের ছবিতে অভিনয় করে। এ ছবিতে রণবীর সিং এবং আলিয়া ভাটকে দেখা গিয়েছিল। -হিন্দুস্তান টাইমস

comment / reply_from