• Saturday, 10 December 2022

অনন্যার জন্মদিনের পার্টিতে হাজির আরিয়ান খান

অনন্যার জন্মদিনের পার্টিতে হাজির আরিয়ান খান

অভিনেত্রী অনন্যা পান্ডেকে বেশ কয়েক মাস ধরেই ইগনোর করছিলেন বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান! আর বলিউডে এমনটাই গুঞ্জন ছিল। কিন্তু কেন? ধারণা করা হচ্ছে যে, কফি উইথ করণের একটি বিশেষ এপিসোডই এর জন্য দায়ী। কারণ, ওই বিশেষ এপিসোডে অনন্যা জানিয়েছিলেন যে, তিনি (অনন্যা পান্ডে) ছোটবেলা থেকেই নিজের বন্ধু সুহানা খানের দাদা বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খাকে পছন্দ করেন। আর সরাসরি আরিয়ান খানকে নিয়েই করণ জোহর প্রশ্ন করেছিলেন অনন্যাকে।

তিনি এককথায় স্বীকার করে নেন যে শাহরুখপুত্রকে বরাবরই ভালো লাগতো তাঁর। এরপর থেকেই নাকি অনন্যার সাথে বেশি কথা বলেননি আরিয়ান। আর এড়িয়ে গেছেন বেশ কয়েকটি পার্টিতে।

এমনকি গত মাসে বলিউড পার্টিতে অনন্যা পান্ডেকে দেখতে পেয়েও মুখ ঘুরিয়ে নিতে দেখা গিয়েছিল আরিয়ানকে। আর ভাইরাল হয়েছিল সেই ভিডিও। তবে, এবার বোধ হয় অভিমানের বরফ গলছে। কারণ, সম্প্রতি অনন্যা পান্ডে এর জন্মদিনের ডিনার পার্টিতে হাজির হয়েছিলেন আরিয়ান খান।

এ বছর হ্যালোইনে অনন্যা ও আরিয়ানকে আবারও একসাথে পার্টি করতে দেখা যায়। তবে, তাঁরা কথাবার্তা বলেছেন কি না সেই ব্যাপারটি স্পষ্ট হয়নি। কারণ, ছবিতে কাজল ও অজয় দেবগনের কন্যা নায়সা দেবগনের সাথে দেখা গিয়েছিল আরিয়ানকে। আর অনন্যা পার্টি করছিলেন নিজের গার্লস গ্যাংয়ের সাথে।

এদিন বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। সাদা ফাঙ্কি টি-শার্ট আর জিন্স পরেছিলেন তিনি (আরিয়ান)। অন্যদিকে, অনন্যার পরনে ছিল কমলা রঙের নি লেন্থ ড্রেস। ওই ডিনার পার্টিতে হাজির হয়েছিলেন অমিতাভের নাতনি নব্যা নভেলি নন্দা ও সঞ্জয় এবং মাহিপ কাপুরের কন্যা শনায়া কাপুরসহ একাধিক স্টারকিড। তবে, নজর কেড়েছেন আরিয়ান।

এর আগে, অনন্যাকে তাঁর ছেলেবেলার ক্রাশ সম্পর্কেও প্রশ্ন করেছিলেন করণ জোহর। সেই প্রশ্নের উত্তরে অনন্যা অকপটে স্বীকার করেছিলেন যে, ছোটবেলা থেকেই আরিয়ানকে খুব ভালো লাগে তাঁর। এ জন্য আরিয়ানকে কিউট বলেও ডাকেন তিনি। -সূত্র : এই সময়।

comment / reply_from