Logo
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির অসুস্থ, হাসপাতালে ভর্তি

প্রকাশের সময়: ৯:২৬ পূর্বাহ্ণ - শনিবার | জানুয়ারি ৮, ২০২২

 

তৃতীয় মাত্রা

এম এ আবির, মালয়েশিয়া প্রতিনিধি : মালয়েশিয়ায়র আধুনিক রুপকার ও সাবেক সফল প্রধানমন্ত্রী ডাঃ মাহাথির মোহাম্মদের শারীরিক অবস্থা ভাল নেই। ডাঃ মাহাথির মোহাম্মদের বয়স ৯৬ বছর। গতকাল আবারও চিকিৎসার জন্য হসপিটালে ভর্তি করা হয়েছে। মালয়েশিয়া জাতীয় হার্ট ইনস্টিটিউট ( আইজেএন) আজ এক বিবৃতিতে জানিয়েছেন।

হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে গত এক সাপ্তাহ হসপিটালেই কাটিয়েছেন তিনি। একাধিকবার বিভিন্ন পরিক্ষা করা হয়েছে। বর্তমানে কোভিড-১৯ পরিস্থিতির এসওপির কারণে তুন মাহাথির মোহাম্মদের সাথে পরিবারে সদস্য ছাড়া অন্য কেউ দেখা সাক্ষাৎতের অনুমতি নেই বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ আইজেএন।

ডাঃ মাহাথির মোহাম্মদের হার্ট জনিত সমস্যায় ভুগছেন দীর্ঘদিন যাবৎ। ১৯৮৯ সাথে তাহার প্রথম হার্ট অ্যাটাক হয়েছিল। তখন মাহাথির মোহাম্মদের বয়স ছিল ৬৪ বছর। তারপর ২০০৬ সালে তার আরও দুটি হার্ট অ্যাটাক হয়েছিল এবং একবছর পরে তার চারবার বাইপাস সার্জারি করা হয়েছিল। ২০১৮ সালে ১০ ই ফেব্রুয়ারী একবার জাতীয় হার্ট ইনস্টিটিউটে ভর্তি কারা হয়েছিল। সর্বশেষ গতমাসের প্রথম দিকে ও হসপিটালে ভর্তি করা হয়েছে।

ডাঃ মাহাথির মোহাম্মদের শারীরিক সুস্থতার জন্য পরিবার ও রাজনৈতিক দলের পক্ষ থেকে দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।

Read previous post:
আনোয়ারায় ৩নং রায়পুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আমিন শরীফ

তৃতীয় মাত্রা রানা সাত্তার, চট্টগ্রাম : চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের পূর্ব গহিরা গ্রামের স্থানীয় বাসিন্দা মৃত...

Close

উপরে