Logo
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কুবির নজরুল ও দত্ত হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ

প্রকাশের সময়: ১০:৪৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৩, ২০২২

তৃতীয় মাত্রা

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কাজী নজরুল ইসলাম হল ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিয়োগ দেওয়া হয়। রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিহির লাল ভৌমিককে কাজী নজরুল ইসলাম হলে এবং একাউন্টটিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমানকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

কাজী নজরুল ইসলাম হলে নিয়োগকৃত নতুন প্রাধ্যক্ষ ড. মিহির লাল ভৌমিক বলেন,”আজ থেকে হলের নতুন দায়িত্ব নিলাম।ক্যান্টিন, শিক্ষা সহ যতধরনের সমস্যা তা কাটিয়ে নেয়ার জন্য, সকলের সাথে আলোচনা করে, সম্মিলিত ভাবে কাজ করে যেতে চাই।”

এছাড়া, দত্ত হলে নিয়োগকৃত নতুন প্রাধ্যক্ষ ড. মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এই হলের দায়িত্ব পাওয়ায় আমি প্রশাসন ও সংশ্লিষ্ট নীতি-নির্ধারকদের ধন্যবাদ জানাই। হলের সুন্দর ও শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি করার জন্য আমি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। সঠিকভাবে হল পরিচালনা করার জন্য প্রশাসন, ছাত্র ও সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, আগামী দুই বছর এই শিক্ষকদ্বয় প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন।

Read previous post:
ওমিক্রন ঠেকাতে মালয়েশিয়া আন্তর্জাতিক বডার কঠোর ভাবে নিয়ন্ত্রণ করবে : প্রতিরক্ষামন্ত্রী মালয়েশিয়া

তৃতীয় মাত্রা   এম এ আবির, মালয়েশিয়া প্রতিনিধি : মালয়েশিয়ার সরকার মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) পুনর্বহাল করবে না,তবে কোভিড -১৯...

Close

উপরে