Logo
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

উলিপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৬:০২ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২৯, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ মুরাদ হোসেন মন্ডল, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ কুড়িগ্রামের উলিপুরে দুইদিনব্যাপী ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে।
বিজ্ঞানমনোস্কে জাতিগঠনে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে ” স্মার্ট ফোনে আসক্তি ; পড়াশোনার ক্ষতি ” প্রতিপাদ্য কে সামনে রেখে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে এবং উলিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আয়োজিত এ অনুষ্ঠানটি উলিপুরের ঐতিহ্যবাহী দেড়শো বছরের পুরনো বিদ্যাপীঠ উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এ্যান্ড কলেজ চত্বরে গত ২৮ ও ২৯ ডিসেম্বর পালিত হয়। স্থানীয় বিভিন্ন স্কুল ও কলেজর শিক্ষার্থীদের অংশ গ্রহনে অত্যন্ত আনন্দপূর্ণ পরিবেশে জাতীয় এই সপ্তাহটি পালন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জনাব অধ্যাপক এম এ মতিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু, পৌর মেয়র মামুন সরকার মিঠু।

Read previous post:
আনাই মগিনী ও আনুচিং মগিনীর গ্রামের বাড়ী পরিদর্শণ করলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক

তৃতীয় মাত্রা বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি প্রতিনিধি : অনুর্ধ ১৯ সার্ফ ফুটবল গেইমস এ ফাইনালের একমাত্র গোল দাতা আনাই মগিনী ও...

Close

উপরে